ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

শোক দিবস

চাঁদাবাজি ঠেকাতে পুলিশের কাছে নগর আ’লীগ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৯ ঘণ্টা, আগস্ট ৭, ২০১৪
চাঁদাবাজি ঠেকাতে পুলিশের কাছে নগর আ’লীগ

চট্টগ্রাম: জাতীয় শোক দিবসকে কেন্দ্র করে চাঁদাবাজি ঠেকাতে গণমাধ্যম এবং পুলিশের শরণাপন্ন হয়েছে চট্টগ্রাম নগর আওয়ামী লীগ।

বৃহস্পতিবার গণমাধ্যমে পাঠানো এক যুক্ত বিবৃতিতে নগর আওয়‍ামী লীগের সভাপতি এবিএম মহিউদ্দিন চৌধুরী এবং সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দিন কেউ চাঁদাবাজির শিকার হলে নগর আওয়ামী লীগের চার নেতা অথবা পুলিশকে জানানোর অনুরোধ করেছেন।



বিবৃতিতে জানানো হয়, চাঁদাবাজির বিষয়টি স্পর্শকাতর বিবেচনায় নগর আওয়ামী লীগ ইতোমধ্যে এ বিষয়ে ব্যবস্থা নিতে পুলিশকে অনুরোধ করেছে। সিএমপি কর্তৃপক্ষ সকল থানাকে চাঁদাবাজির বিষয়ে সতর্ক থাকার নির্দেশ দিয়েছে বলে বিবৃতিতে জানানো হয়েছে।


বিবৃতির সঙ্গে চার নেতার মোবাইল নম্বরও পাঠানো হয়েছে। এরা হলেন, সভাপতি-০১৭৩৩৯৯৯১৯০, সাধারণ সম্পাদক- ০১৭১৩১২০৪৬০, প্রচার ও প্রকাশনা সম্পাদক- ০১৭১৫৪০৬২৩৩ এবং কার্য নির্বাহী সদস্য- ০১৮১৯০৬৩৫৪০।

বিবৃতিতে বলা হয়, জাতীয় শোক দিবস উপলক্ষে মহানগর আওয়ামী লীগ ১০ দিনব্যাপী কর্মসূচি বাস্তবায়নের ঘোষণা দিয়েছে। নগর আওয়ামী লীগ নিজ উদ্যোগেই কর্মসূচি আয়োজনের সার্বিক ব্যয়ভার বহন করবে।

বিবৃতিতে আরও বলা হয়, কর্মসূচি আয়োজনের নামে মহানগর, থানা, ওয়ার্ড ও ইউনিট আওয়ামী লীগ,যুবলীগ,ছাত্রলীগ কিংবা অঙ্গ-সহযোগী সংগঠনের কোন নেতাকর্মী বা সংশ্লিষ্ট প্রতিষ্ঠান যদি জনসাধারণের কাছ থেকে কোন ধরনের আর্থিক অনুদান দাবি করে তা দ্রুত চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগকে অবহিত করার অনুরোধ করছি।
 
বিবৃতিতে দলের নাম ভাঙ্গিয়ে বা চাপ প্রয়োগ করে কেউ আর্থিক অনুদান দাবি করলে তা নিকটবর্তী পুলিশ প্রশাসনে অবহিত করার আহবান জানানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২১১১ঘণ্টা, আগস্ট ০৭,২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।