ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

ইউএসটিসি সচলের দাবি ১৪ দলের

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪০ ঘণ্টা, আগস্ট ১, ২০১৪
ইউএসটিসি সচলের দাবি ১৪ দলের

চট্টগ্রাম: ইউএসটিসি’র অচলাবস্থায় উদ্বেগ প্রকাশ করেছে ১৪ দলীয় জোট চট্টগ্রাম। জোটের এক সভায় নেতৃবৃন্দ এ উদ্বেগ প্রকাশ করা হয়।



সভায় হাজার হাজার শিক্ষার্থীদের শিক্ষা জীবন নষ্ট না করার আহ্বান জানিয়ে অবিলম্বে ইউএসটিসি সচল করার দাবি জানিয়ে শিক্ষার্থীদের ভবিষ্যত রক্ষায় সকলকে এগিয়ে আসার আহ্বান জানানো হয়।

নেতৃবৃন্দ চট্টগ্রামের জলাবদ্ধতা নিরসনের লক্ষ্যে আর্থিক বরাদ্দ দেয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে বলেন, বরাদ্দকৃত টাকা পরিকল্পিত ও সুষ্টুভাবে খরচের মাধ্যমে চট্টগ্রামবাসীর দুর্দশা লাঘবে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ যথাযথ ভূমিকা পালন করবে।


নেতৃবৃন্দ চট্টগ্রাম বন্দর নিয়ে নতুন করে চক্রান্তেও তীব্র নিন্দা জানিয়ে বন্দর কর্তৃপক্ষের  মাধ্যমে এনসিটি কন্টেইনার ইয়ার্ড চালু করার আহাবান জানান।

সাবেক সিটি মেয়র ও ১৪ দলের সমন্বয়ক এ বি এম মহিউদ্দিন চৌধুরীর সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে জাসদ কেন্দ্রিয় কমিটির সহসভাপতি ইন্দু নন্দন দত্ত, সংখ্যালঘু বিষয়ক সম্পাদক ভানু রঞ্জন চক্রবর্তী, ন্যাপ মহানগর সম্পাদক আলী আহমদ নাজির, ওয়ার্কাস পার্টির জেলা সভাপতি এড. আবু হানিফ, জাসদ মহানগর সম্পাদক জসিম উদ্দিন বাবুল ও সাম্যবাদী দলের জেলা সম্পাদক অমূল্য বড়ুয়া প্রমুখ।

সভায় আগামী ৯ আগষ্ট বিকেল ৩টায় মুসলিম হলে ১৪ দলের উদ্যোগে সুধী সমাবেশ অনুষ্ঠানের সিদ্ধান্ত গ্রহণ করা হয়।  

বাংলাদেশ সময় : ১৯৪০ ঘণ্টা,আগষ্ট ১,২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।