ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

দেশের মানুষ শান্তিতে নেই: নোমান

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৮ ঘণ্টা, আগস্ট ১, ২০১৪
দেশের মানুষ শান্তিতে নেই: নোমান ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চট্টগ্রাম: দেশের মানুষ শান্তিতে নেই উল্লেখ করে বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান বলেছেন, শান্তিতে আছে শুধু আওয়ামী লীগের নেতাকর্মীরা। কারণ তারা দুর্নীতি ও লুটপাটের মাধ্যমে অবৈধ সম্পদ ও টাকার মালিক হয়েছে।



সরকারি পৃষ্ঠপোষকতায় সরকারি ও বেসরকারি ব্যাংক থেকে আওয়ামী লীগ নেতারা হাজার হাজার কোটি টাকা বিদেশে পাচার করেছে অভিযোগ করে তিনি বলেন, এতে অনেক ব্যাংক দেউলিয়া হয়ে গেছে। তাই দেশের অর্থনৈতিক অবস্থা এখন খুবই খারাপ।


নগরীর কাজির দেউড়ি ভিআইপি ব্যাংকুইট কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত এক সভায় তিনি এসব কথা বলেন। ঈদ উপলক্ষে চট্টগ্রামের পেশাজীবি, রাজনীতিবিদসহ ২০দলীয় জোটের নেতা-কর্মীদের সম্মানে এ অনুষ্ঠানের আয়োজন করেন আবদুল্লাহ আল নোমান।

ক্ষমতাসীন অবৈধ সরকারের পদত্যাগপূর্বক নির্দলীয়, নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে জাতীয় সংসদ নির্বাচনের দাবিতে ঈদ পরবর্তী আন্দোলন কর্মসূচী শিগগির ঘোষণা করা হবে জানিয়ে তিনি বলেন, বিএনপির আন্দোলন হবে অহিংস। তবে আন্দোলনের মাত্রা হবে তীব্র।

নোমান বলেন, আমাদের গণতন্ত্র ও অর্থনীতি এখন বিপন্ন। দেশে চলছে একদলীয় বাকশালী শাসন। আইনের শাসনের পরিবর্তে হাসিনার ইচ্ছা অনুযায়ী দেশ পরিচালিত হচ্ছে। আমরা যুদ্ধ করে দেশ স্বাধীন করেছি কোন স্বৈরাচারের অধীনে পরিচালিত হবার জন্য নয়।

অনুষ্ঠানে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র এম মনজুর আলম, বিএনপির কেন্দ্রীয় সাংগাঠনিক সম্পাদক গোলাম আকবর খোন্দকার, বিএনপির কেন্দ্রীয় শিল্পবিষয়ক সম্পাদক গিয়াস উদ্দীন কাদের চৌধুরী, বিএনপির কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও উত্তর জেলার আহবায়ক আসলাম চৌধুরী, বিএনপির কেন্দ্রীয় সহ-কোষাধ্যক্ষ এস এম ফজুলুল হক, বিএনপির কেন্দ্রীয় সহ-শ্রমবিষয়ক সম্পাদক এ এম নাজিম উদ্দীন, কেন্দ্রীয় শ্রমিকদলের সভাপতি আনোয়ার হোসাইন, বিএনপির কেন্দ্রীয় পরিবার কল্যাণ সম্পাদক রোজী কবির, দক্ষিণ জেলা বিএনপির সভাপতি জাফরুল ইসলাম চৌধুরী, মহানগর বিএনপির সাধারণ সম্পাদক ডা. শাহাদাত হোসেন, উত্তর জেলা বিএনপির সদস্য-সচিব কাজী আবদুল্লাহ আল হাছান, বিএনপির কেন্দ্রীয় নেতা সরওয়ার জামাল নিজাম, পেশাজীবি নেতা ডা. খুরশীদ জামিল চৌধুরী, ড. সিদ্দিক আহমেদ চৌধুরী, ড. মোজাফ্ফর আহমদ চৌধুরী, ড. হাসান মোহাম্মদ, মহানগর এলডিপি সভাপতি মোহাম্মদ সলিমউল্লাহ, মহানগর বিএনপির সহ-সভাপতি আবু সুফিয়ান, জাহাঙ্গীর আলম চৌধুরী, শামসুল আলম প্রমুখ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়:১১৫৫ঘণ্টা, আগস্ট ০১, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।