ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

জোয়ারে তলিয়ে যাওয়া এলাকা পরিদর্শনে বাবলু

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৭ ঘণ্টা, জুলাই ৩০, ২০১৪
জোয়ারে তলিয়ে যাওয়া এলাকা পরিদর্শনে বাবলু ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চট্টগ্রাম: চট্টগ্রাম নগরীর বাকলিয়ায় জোয়ারের পানিতে তলিয়ে যাওয়া বিভিন্ন এলাকা পরিদর্শন করেছেন স্থানীয় সাংসদ ও জাতীয় পার্টির মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু। এসময় তার সঙ্গে বাকলিয়া থানার ওসি মো.মহসিন এবং স্থানীয় আওয়ামী লীগ নেতারা ছিলেন।



বুধবার দুপুর ১টার দিকে সাংসদ বাবলু বাকলিয়া থানা এল‍াকা পরিদর্শনে যান। এসময় তিনি মিয়া খান নগর, ইছাইক্যার পুল, বজ্রঘোনা, চেয়ারম্যান ঘাটা, ওয়াইজার পাড়া, কালা মিয়া বাজারসহ আরও কয়েকটি এলাকা ঘুরে ঘুরে দেখেন।


পরিদর্শনের সময় জোয়ারের পানিতে তলিয়ে যাওয়া এলাকাগুলোর সাধারণ মানুষের দু:খ দুর্দশার কথা তিনি শুনেন। এ বিষয়ে সংশ্লিষ্টদের সঙ্গে কথা বলে এ সমস্যা দ্রুত নিরসনে তিনি পদক্ষেপ নেয়ার আশ্বাস দেন।

এরপর বাবলু চেয়ারম্যান ঘাটা এলাকায় আগুনে পুড়ে যাওয়া তিনটি পরিবারকে দেখতে যান। তিনি তিন পরিবারকে ৫ হাজার টাকা করে ১৫ হাজার টাকা অনুদান দেন। ৪ আগস্ট তাদের টিন ও চাল দেয়া হবে বলে প্রতিশ্রুতি দেন।

বাকলিয়া থানার ওসি মো.মহসিন বাংলানিউজকে বলেন, সংসদ সদস্য মহোদয় জোয়ারে তলিয়ে যাওয়া এলাকার সমস্যা নিরসনে পদক্ষেপ নেয়ার আশ্বাস দিয়েছেন। অগ্নিদুর্গত তিনটি পরিবারে তিনি অনুদানও দিয়েছেন।

বাংলাদেশ সময়: ১৮৩৭ ঘণ্টা, জুলাই ৩০, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।