ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

কর্ণফুলীতে নিখোঁজ নাবিকের লাশ উদ্ধার

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১০ ঘণ্টা, জুলাই ২৮, ২০১৪
কর্ণফুলীতে নিখোঁজ নাবিকের লাশ উদ্ধার ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চট্টগ্রাম: চট্টগ্রামে কর্ণফুলী নদীতে পড়ে নিখোঁজ নাবিক আলেক মিয়ার (২৭) লাশ উদ্ধার করা হয়েছে। আলেককে হত্যার অভিযোগে তার পিতা বাদি হয়ে নগরীর সদরঘাট থানায় একটি মামলা দায়ের করেছেন।



সোমবার দুপুর আড়াইটার দিকে আলেকের লাশ কর্ণফুলী নদীর শাহ আমানত সেতু এলাকায় ভেসে উঠে। এসময় কোস্টগার্ডের টহল টিম হাইস্পীড বোটের মাধ্যমে লাশটি উদ্ধার করে।


কোস্টগার্ডের পূর্ব জোনের কমান্ডার ক্যাপ্টেন শহীদুল ইসলাম বাংলানিউজকে বলেন, কোস্টগার্ডের পক্ষ থেকে লাশটি সদরঘাট থানার মাধ্যমে নাবিকের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

আলেক মিয়া ছিলেন এফভি ইডেন-২ নামের একটি জাহাজের সেকেন্ড ইঞ্জিনিয়ার। তার বাড়ি নরসিংদি জেলায়। তিনি মেরিন ফিসারিজ একাডেমির ২৭তম ব্যাচের ক্যাডেট ছিলেন।

রোববার বেলা ১২টার দিকে আলেক মিয়া জাহাজ থেকে নেমে সাম্পানযোগে কর্ণফুলী নদীর তীরে শহরে ফিরছিলেন। নদী পার হওয়ার সময় সাম্পানের মাঝির সাথে বাকবিতন্ডার জের ধরে হাতাহাতির এক পর্যায়ে সেকেন্ড ইঞ্জিনিয়ার আলেক মিয়া কর্ণফুলী নদীতে পড়ে যান। এরপর নদীতে ভাটার স্রোতে তলিয়ে যান তিনি।

সদরঘাট থানার ওসি আবুল কালাম আজাদ বাংলানিউজকে বলেন, আলেকের বাবা বাদি হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন। এতে সুনির্দিষ্টভাবে কয়েকজনকে আসামী করা হয়েছে। আমরা তাদের গ্রেপ্তারে অভিযান শুরু করেছি।

বাংলাদেশ সময়: ১৭৪০ ঘণ্টা, জুলাই ২৮, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।