ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

বাঁশখালীতে প্রতিহিংসার বলি ৩০০ পেঁপে গাছ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫১ ঘণ্টা, জুলাই ২৭, ২০১৪
বাঁশখালীতে প্রতিহিংসার বলি ৩০০ পেঁপে গাছ ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চট্টগ্রাম: বাঁশখালী উপজেলার উত্তর বাহাছড়ার দিঘীরপাড়া এলাকায় একটি মৎস্য খামারের প্রায় ৩০০ পেঁপে গাছ নিধন করেছে দুর্বৃত্তরা। রোববার দুপুরে খামারের মালিক মাহমুদুল ইসলাম এ বিষয়ে বাঁশখালী থানায়  ডায়েরি করেছেন।



মাহমুদুল ইসলাম বাংলানিউজকে জানান, সদ্য বিশ্ববিদ্যালয় থেকে পাশ করা কয়েকজন বন্ধু মিলে দিঘীরপাড়া এলাকায় একটি মাছের প্রজেক্ট করি। প্রজেক্ট করার পর থেকে বিভিন্ন সময় মাছসহ বিভিন্ন ফল ফলাদি চুরি হতে থাকে।
গত বুধবার দুপুরে দিঘীরপাড়ার স্থানীয় জাফরের বখাটে ছেলে মান্নানের সঙ্গে তুচ্ছ বিষয় নিয়ে আমার বাবার কথা কাটাকাটি হয়। এসময় মান্নান রাতের মধ্যে দেখে নেওয়ার হুমকি দেয়।

তিনি বলেন, ওই রাতে প্রজেক্টের কর্মচারীরা তারাবির নামাজ পড়তে গেলে বখাটে যুবকরা এসে প্রজেক্টের প্রায় ৩ শতাধিক ফলন্ত পেঁপে গাছ উপড়িয়ে ফেলে এবং কয়েক শতাধিক গাছের পেঁপেসহ বিভিন্ন ফলদ বৃক্ষ নষ্ট করে ফেলে। বিষয়টি বাঁশখালী থানায় অবহিত করেছি।

বাঁশখালী থানার উপ পরিদর্শক আবদুল আলীম বাংলানিউজকে বলেন,‘ফলন্ত পেঁপে গাছ নিধনের ব্যাপারে সাধারণ ডায়েরি হয়েছে। বিষয়টি তদন্ত করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। ’

বাংলাদেশ সময়: ১৩২২ঘণ্টা, জুলাই ২৭, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।