ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সোলায়মান শেঠের ইফতার মাহফিল বাতিল করলো পেনিনসুলা

ব্যুরো এডিটর | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৮ ঘণ্টা, জুলাই ২৫, ২০১৪
সোলায়মান শেঠের ইফতার মাহফিল বাতিল করলো পেনিনসুলা

চট্টগ্রাম: সংঘর্ষের আশঙ্কায় নগর জাতীয় পার্টির সভাপতি দাবিদার সোলায়মান আলম শেঠ আয়োজিত ইফতার মাহফিল বাতিল করেছে হোটেল পেনিনসুলা কর্তৃপক্ষ।

শনিবার সন্ধ্যায় এ ইফতার মাহফিল অনুষ্ঠিত হওয়ার কথা ছিল।



মহানগর কমিটিকে কেন্দ্র করে বিগত কয়েকদিন ধরে গণমাধ্যমে পাল্টাপাল্টি বিজ্ঞপ্তি ও অবস্থানের প্রেক্ষিতে হোটেল কর্তৃপক্ষ এ অনুষ্ঠান বাতিল করে।

হোটেল কর্তৃপক্ষের এ সিদ্ধান্তে ইস্যু করা নোটিশের একটি কপি বাংলানিউজের সংগ্রহে রয়েছে।


পেনিনসুলার নোটিশে বলা হয়, বিবাদমান দু’টি গ্রুপের সংঘর্ষের আশঙ্কায় জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা সোলায়মান আলম শেঠের ইফতার মাহফিল বাতিল করতে হোটেল কর্তৃপক্ষ বাধ্য হয়েছে।

চার তারকা বিশিষ্ট অভিজাত এ হোটেলে দেশ-বিদেশের ব্যবসায়ী, প্রতিনিধি, এয়ারলাইন্সের ক্রুসহ গুরুত্বপূর্ণ ব্যক্তিরা অবস্থান করেন। তাদের ব্যক্তিগত নিরাপত্তার স্বার্থে ইফতার মাহফিল বাতিল করার সিদ্ধান্ত নেওয়া হয়।

এ সিদ্ধান্তের জন্য হোটেল কর্তৃপক্ষ দুঃখ প্রকাশ করে নোটিশে উল্লেখ করে, সংঘর্ষের ঘটনা ঘটলে হোটেলের পাশাপাশি বন্দরনগরী চট্টগ্রামের ভাবমূর্তি বিনষ্ট হতো।   এ নিয়ে ভুল বোঝাবুঝির সুযোগ নেই।

প্রসঙ্গত, গত পাঁচ জুন নগর জাতীয় পার্টির পুরোনো কমিটি ভেঙ্গে দিয়ে করে আহ্বায়ক কমিটি গঠন করে কেন্দ্রীয় সংগঠন। ১০১ সদস্যের ওই কমিটিতে সংসদ সদস্য মাহজাবীন মোরশেদকে আহ্বায়ক করা হয়।

এ কমিটি গঠনের পর নবগঠিত আহ্বায়ক কমিটিকে অগ্রাহ্য করে নিজেকে সভাপতি দাবির মাধ্যমে বিভিন্ন সভা-সমাবেশ করার চেষ্টা চালিয়ে আসছেন সোলায়মান আলম শেঠ।

কমিটি গঠনের পর এক সংবাদ বিজ্ঞপ্তিতে শেঠ দাবি করেন, দলীয় প্রধান তাকে আশ্বস্ত করেছেন যে, নগর জাতীয় পার্টিতে নতুন কোনো কমিটি দেওয়া হয়নি।   পূর্বের কমিটি বহাল আছে।

এ অবস্থায় সোলায়মান আলম শেঠের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন সংগঠনের মহাসচিব জিয়াউদ্দিন বাবলু।

তিনি বাংলানিউজকে বলেন, আমরা পুরো ব্যাপারটি পর্যবেক্ষণ করছি। কেউ যদি দলের গঠনতন্ত্র অমান্য করে কিংবা লঙ্ঘন করে কোনো বক্তব্য দেয় তাহলে তার বিরুদ্ধে গঠনতন্ত্রের ধারা অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

জিয়াউদ্দিন বাবলু বলেন, দলের সর্বোচ্চ মহল থেকে নতুন আহবায়ক মনোনয়ন দেওয়া হয়েছে এটা সোলায়মান মানতে পারছেন না। তিনি মনে করছেন, চট্টগ্রাম মহানগর কমিটির সভাপতির পদ তিনি চিরস্থায়ী বন্দোবস্তের মতই দখল করে রাখবেন। নতুন কেউ আসতে পারবে না। ’

বাংলাদেশ সময়: ২১৫৯ ঘণ্টা, জুলাই ২৫, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad