ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

অনুপ্রবেশকারী নেতাদের দিয়ে আন্দোলন হয় না

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৩ ঘণ্টা, জুলাই ২৫, ২০১৪
অনুপ্রবেশকারী নেতাদের দিয়ে আন্দোলন হয় না ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চট্টগ্রাম: অনুপ্রবেশকারী নেতাদের হাতে বিএনপি জিম্মি দাবি করে আওয়ামী লীগের প্রচার সম্পাদক ও সংসদ সদস্য ড. হাসান মাহমুদ বলেছেন, ভাড়াটিয়া নেতাদের দিয়ে আন্দোলন সফল করতে পারবে না বিএনপি।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার উদ্দেশ্যে তিনি বলেন, অনুপ্রবেশকারীদের হাত থেকে বিএনপিকে রক্ষা করুন।

ভাড়াটিয়াদের দিয়ে আন্দোলন হয় না।

শুক্রবার সন্ধ্যায় অনুষ্ঠিত এক সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন হাসান মাহমুদ।
চট্টগ্রাম জেলা পরিষদ মিলনায়তনে উত্তর জেলা ছাত্রলীগ ইফতার মাহফিল ও আলোচনা সভার আয়োজন করে।

উত্তর জেলা ছাত্রলীগের প্রশংসা করে প্রধান অতিথির বক্তব্যে হাসান মাহমুদ বলেন, উত্তর জেলা আওয়ামী লীগ বা ছাত্রলীগ টেন্ডারবাজির সঙ্গে যুক্ত নয়। আগামীতেও তাদের এ ধারা অব্যাহত থাকবে।

তিনি বলেন, ক্ষমতায় থাকলে সুবিধা ভোগের আশায় কিছু অনুপ্রবেশকারী দলে চলে আসে। তাদের কারণেই মূলত ছাত্রলীগে বিচ্ছিন্ন কিছু ঘটনা ঘটে। এসব ঘটনা কিছু পত্রিকা ফলাও করে ছাপায়।

দর্শক সারিতে অধিকাংশ ছাত্র দেখে সাবেক এ মন্ত্রী বলেন, এখানে সবাই ছাত্র দেখছি। বাবা কেউ নেই। দেশে আরেকটি ছাত্র সংগঠন আছে ‘ছাত্রদল’। যেখানে ছাত্র নয় বাবারাই ছাত্র নেতা।

বাবাদের হাত থেকে ছাত্রদলকে ছাত্রদের হাতে ফিরিয়ে দেওয়ার আহ্বান জানান তিনি।

উত্তর জেলা ছাত্রলীগের সভাপতি বখতিয়ার সাইদ ইরানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আলম চৌধুরী, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের প্রশাসক এম এম সালাম, যুগ্ম সম্পাদক ও সিডিএ বোর্ড সদস্য ইউনুচ গণি চৌধুরী, সাংগঠনিক সম্পাদক দেবাশীষ পালিত, সাংস্কৃতিক সম্পাদক স্বজন কুমার তালুকদার,কেন্দ্রীয় যুবলীগের সহ সম্পাদক  মো: সেলিম উদ্দিন, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি দিলোয়ারা ইউসুফ, সাধারণ সম্পাদক এড.  বাসন্তী প্রভা পালিত, উত্তর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু তৈয়ব প্রমুখ বক্তব্য রাখেন।

বাংলাদেশ সময়: ২০৫৩ ঘণ্টা, জুলাই ২৫, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।