ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

ইউপি চেয়ারম্যানের উপর হামলার প্রতিবাদে হাটহাজারীতে বিক্ষোভ

চবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৫ ঘণ্টা, জুলাই ২৫, ২০১৪
ইউপি চেয়ারম্যানের উপর হামলার প্রতিবাদে হাটহাজারীতে বিক্ষোভ

চট্টগ্রাম: হাটহাজারী উপজেলার মেখল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও উত্তর জেলা স্বেচ্চাসেবক দলের যুগ্ম আহ্বায়ক মুহাম্মদ গিয়াস উদ্দিনের উপর হামলার  প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ করেছে উপজেলা বিএনপি।

শুক্রবার বিকেলে মিছিলটি উপজেলা পরিষদ চত্বর থেকে শুরু হয়ে উপজেলা সদরের বিভিন্ন গুরুত্বপূর্ণ পদক্ষিণ করে বাসষ্টেশনে গিয়ে শেষ হয়।

মিছিল শেষে সেখানে বিক্ষোভ সমাবেশে বক্তারা হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

উপজেলা ছাত্রদলের আহবায়ক গিয়াস উদ্দিনের সভাপতিত্বে সমাবেশে অন্যান্যের মধ্যে হাটহাজারী উপজেলা চেয়ারম্যান মাহবুবুল আলম চৌধুরী, বিএনপি নেতা মো. ইসমাইল, মাওলানা মীর কাশেম, আবদুল শুক্কুর মেম্বার, জসিম উদ্দিন শিকদার, লায়ন আনোয়ার হোসেন উজ্জ্বল, রেজাউল করিম বাবু, ফোরকান চৌধুরী, কাজী এরশাদ, রায়হান উদ্দিন, জিয়াউদ্দিন প্রমুখ বক্তব্য রাখেন ।


মাহবুবুল আলম বলেন, মেখল ইউপি চেয়ারম্যানের উপর সন্ত্রাসী হামলা মধ্যযুগীয় বর্বরতাকেও হার মানায়। সভ্যদেশে এ ধরণের হামলা মেনে নেওয়া যায় না। গিয়াস চেয়ারম্যানের জনপ্রিয়তা দেখে একটি চক্র তাকে হত্যা করতে এ হামলা চালিয়েছে অভিযোগ করে অবিলম্বে দোষীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবি জানান। অন্যথায় কঠোর আন্দোলন গড়ে তোলা হবে।

বাংলাদেশ সময় : ২০১৫ ঘন্টা,জুলাই ২৫,২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।