ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

বাঁশখালীতে বাস দুর্ঘটনায় আহত শিশুর মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৫ ঘণ্টা, জুলাই ২৩, ২০১৪
বাঁশখালীতে বাস দুর্ঘটনায় আহত শিশুর মৃত্যু

চট্টগ্রাম: বাঁশখালী উপজেলার নাপোড়া ছড়ারকূল এলাকায় বাস দূর্ঘটনায় আহত এক শিশু চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে।

নিহত শিশুর নাম মো. শাহাদাত (৫)।

  সে বাঁশখালী উপজেলার গণ্ডামারা পূর্ব বরগুনা এলাকার মো. আবু সালেহ’র পুত্র।

বুধবার সকালে তার মৃত্যু হয় বলে জানিয়েছেন চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিটের কর্তব্যরত চিকিৎসক ডা. মিশমা ইসলাম।


তিনি বাংলানিউজকে বলেন, দুর্ঘটনায় শাহাদাতের শরীর প্রায় ৯০ শতাংশ পুড়ে গিয়েছিল।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির নায়েক আবুল বশর  বাংলানিউজকে জানান, একই দুর্ঘটনায় শাহাদাতের বাবা আবু সালেহ ও মা উম্মে সালমাকে আহতবস্থায় হাসপাতালে ভর্তি করানো হয়।

আবু সালেহ পুত্রের মৃত্যুর পর হাসপাতাল ছেড়েছেন। তবে, উম্মে সালমা বার্ন ইউনিটের ২৬ নম্বর বেডে চিকিৎসাধীন রয়েছেন বলে জানান নায়েক বশর।

প্রসঙ্গত, গতকাল মঙ্গলবার সকালে বাঁশখালী উপজেলার নাপোড়া ছড়ারপুল এলাকায় যাত্রীবাহী একটি বাস খাদে পড়ে গিয়ে অন্তত ২০ জন আহত হয়।

এদের মধ্যে ১৬ জনকে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলেও অবস্থা আশঙ্কাজনক হওয়ায় আটজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছিল।

বাংলাদেশ সময়: ২০০০ ঘণ্টা, জুলাই ২৩, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।