ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

হাটহাজারীতে বাস-পিকআপের সংঘর্ষে নিহত ১, আহত ১০

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০০ ঘণ্টা, জুলাই ২৩, ২০১৪
হাটহাজারীতে বাস-পিকআপের সংঘর্ষে নিহত ১, আহত ১০

চট্টগ্রাম: চট্টগ্রামের হাটহাজারী উপজেলার এগারমাইল এলাকায় পিকিং পাওয়ার প্ল্যান্টের সামনে বাসের সঙ্গে সবজি বোঝাই পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এঘটনায় সাইফুদ্দীন (১৮) নামে এক তরুণের মৃত্যু হয়েছেন।

আহত হয়েছেন আরও ১০জন

বুধবার সকাল ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত সাইফুদ্দীন ফটিকছড়ি উপজেলার নানুপুর ইউনিয়নের গামরীতলা গ্রামের আবদুর রাজ্জাকের ছেলে।


হাটহাজারী থানার উপ-পরিদর্শক (এসআই) রফিকুল ইসলাম বাংলানিউজকে জানান, নাজিরহাট থেকে চট্টগ্রামমুখী পোশাক শ্রমিকবাহী একটি বাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা সবজি বোঝাই পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে ওই বাসের ১১ যাত্রী আহত হন। আহতদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল ও স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠিয়ে দেওয়া হয়েছে। এরমধ্যে সাইফুদ্দীন নামে এক তরুণের মৃত্যু হয়েছে।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির নায়েক মো. জাহাঙ্গীর বাংলানিউজকে বলেন, হাটহাজারীতে দুর্ঘটনায় আহত ৫জনকে ভর্তি করা হয়েছিল। এদের মধ্যে সাইফুদ্দীন নামে একজন মারা গেছেন। বাকিদের চিকিৎসা দেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ১১০০ ঘণ্টা, জুলাই ২৩, ২০১৪


বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad