ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সীতাকুণ্ডে আ’লীগ নেতার ছেলেসহ আটক ২, অস্ত্র উদ্ধার

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৮ ঘণ্টা, জুলাই ২৪, ২০১৪
সীতাকুণ্ডে আ’লীগ নেতার ছেলেসহ আটক ২, অস্ত্র উদ্ধার

চট্টগ্রাম: চট্টগ্রামের সীতাকুণ্ডে অস্ত্র কেনাবেচার সময় আওয়ামী লীগ নেতার ছেলে ও তার এক সহযোগীকে আটক করেছে র‌্যাব। তাদের কাছে একটি আমেরিকার তৈরি ৭ দশমিক ৬৫ বোরের পিস্তল ও দু’টি ম্যাগজিন উদ্ধার করা হয়েছে।



বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪টার দিকে সীতাকুণ্ড বাজার থেকে তাদের আটক করা হয়েছে।

আটক হওয়া দু’জন হল, সীতাকুণ্ড পৌর আওয়ামী লীগের সভাপতি বদিউল আলমের ছেলে সাঈদ আমজাদ (২৯) এবং তার সহযোগী জাহিদুল ইসলাম (২৮)।


র‌্যাবের চট্টগ্রাম জোনের সহকারী পরিচালক সোহেল মাহমুদ বাংলানিউজকে বলেন, আমজাদ ও জাহিদুল আগ্নেয়াস্ত্র নিয়ে বাজারে অবস্থান করছি। তারা পেশাদার অপরাধী। ধারণা করা হচ্ছে, অস্ত্রগুলো বিক্রির জন্য তারা বাজারে অবস্থান করছিল। এ বিষয়ে তাদের জিজ্ঞাসাবাদ চলছে।

সীতাকুণ্ড পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো.হারুনের কাছে সাঈদ আমজাদের পরিচয় জানতে চাইলে সভাপতি বদিউল আলমের ছেলে বলে তিনি স্বীকার করেন।

স্থানীয় সূত্রে আটক দু’জন যুবলীগের রাজনীতির সঙ্গে জড়িত বলে তথ্য পাওয়া গেলেও পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো.হারুন তা অস্বীকার করেন।

বাংলাদেশ সময়: ২০৪০ ঘণ্টা, জুলাই ২৪,২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad