ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

এরশাদের তিরস্কার, অস্বীকার করলেন সোলায়মান শেঠ

ব্যুরো এডিটর | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৯ ঘণ্টা, জুলাই ২২, ২০১৪
এরশাদের তিরস্কার, অস্বীকার করলেন সোলায়মান শেঠ হুসেইন মুহম্মদ এরশাদ ও সোলায়মান আলম শেঠ

চট্টগ্রাম: জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ দলটির চট্টগ্রাম নগর সভাপতি দাবিদার সোলায়মান আলম শেঠকে তিরস্কার করেছেন বলে নানা গুঞ্জন শুরু হয়েছে।

পার্টির দায়িত্বশীল সূত্র বাংলানিউজকে বলছে, মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে সোলায়মান আলম শেঠ রাজধানীর গুলশানে এরশাদের বাসভবনে যান।



আগে থেকেই সেখানে জাতীয়পার্টির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান মোরশেদ মুরাদ ইব্রাহিম ও তার স্ত্রী চট্টগ্রাম মহানগর জাতীয় পার্টির নবনিযুক্ত আহ্বায়ক ও সংসদ সদস্য মাহজাবীন মোরশেদ উপস্থিত ছিলেন।

এ সময় সোলায়মান আলম শেঠ এরশাদকে আগামী ২৬ জুলাই চট্টগ্রাম মহানগর জাতীয় পার্টির ইফতার পার্টির দাওয়াত কার্ড দেন।
ওই দাওয়াত কার্ডে মহানগর জাতীয় পার্টির সভাপতি সোলায়মান আলমের নাম থাকায় এরশাদ রেগে যান।

তাকে তিরস্কার শুরু করেন। একপর্যায়ে তাকে বাসা থেকে বেরিয়ে যেতেও বলেন।

এ বিষয়ে পার্টির ভাইস চেয়ারম্যান মোরশেদ মুরাদ ইব্রাহিম বাংলানিউজের কাছে ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

তবে সোলায়মান আলম শেঠের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বাংলানিউজকে বলেন, ‘এটি সম্পূর্ণ মিথ্যা প্রচারণা। কারা এ প্রচারণা চালাচ্ছে তা আমার জানা আছে। ’

পার্টির চেয়ারম্যানের বাসায় এরকম কোনো ঘটনাই ঘটেনি দাবি করে সোলমায়মান আলম শেঠ বলেন, ‘চট্টগ্রামে জাতীয় পার্টির রাজনীতিতে আমার অবদান সবারই জানা। আমার বিরুদ্ধে মিথ্যা প্রচারণা চালিয়ে কোনো লাভ হবে না। ’

২০১৩ সালের ৩০ মার্চ এরশাদের উপস্থিতিতে সম্মেলনের মাধ্যমে সোলায়মান শেঠকে সভাপতি ও তপন চক্রবর্তীকে সাধারণ সম্পাদক করে মহানগর জাতীয় পার্টির কমিটি ঘোষণা করা হয়।

কিন্তু এ কমিটিকে মেনে নেননি সংসদ সদস্য মাহজাবীন মোরশেদ-এর অনুসারীরা। তার নেতৃত্বে নগরীতে আলাদা একটি আহ্বায়ক কমিটি সক্রিয় ছিলো।

গত ৫ জুন কমিটি ভেঙে দিয়ে ১০১ সদস্যের আহবায়ক কমিটি গঠন করা হয়। এ কমিটির আহ্বায়ক করা হয়েছে সংরক্ষিত আসনের সংসদ সদস্য মাহজাবীন মোরশেদকে।

বাংলাদেশ সময়: ১৫৩৯ ঘণ্টা, জুলাই ২২, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।