ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চসিকের চারটি গাড়ির হদিস নেই!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৫৮ ঘণ্টা, জুলাই ২১, ২০১৪
চসিকের চারটি গাড়ির হদিস নেই!

চট্টগ্রাম: চট্টগ্রাম সিটি কর্পোরেশনের (চসিক) চারটি গাড়ি কর্তৃপক্ষের অজ্ঞাতসারে যান্ত্রিক শাখার প্রকৌশলীরা বিক্রি করে দিয়েছেন বলে অভিযোগ উঠেছে।

সোমবার কর্পোরেশনের ৪৯তম সাধারণ সভায় এ অভিযোগ করেন কাউন্সিলর এ কে এম জাফরুল ইসলাম।



সিটি কর্পোরেশনের মেয়র এম মনজুর আলমের সভাপতিত্বে সভায় কাউন্সিলর ও কর্পোরেশনের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

১৭নং পশ্চিম বাকলিয়া ওয়ার্ড কাউন্সিলর এ কে এম জাফরুল ইসলাম বাংলানিউজকে বলেন, গত মে মাসে কর্পোরেশনের গাড়ি শুমারি অনুষ্ঠিত হয়েছে।
শুমারিতে গাড়িগুলো যেখানে আছে বলে তথ্য দেওয়া হয়েছে, সেখানে একটি জিপ, একটি পানির ভাউচার এবং দুটি ট্রাক পাওয়া যাচ্ছে না। যান্ত্রিক শাখার প্রকৌশলীরা যোগসাজশ করে গাড়িগুলো বিক্রি করে দিয়েছে বলে ধারণা করছি।

তিনি বলেন, বিষয়টি সাধারণ সভায় মেয়র মহোদয়কে অবহিত করেছি। আগামী সাধারণ সভার আগে গাড়িগুলো যথাস্থানে হাজির করার অনুরোধ জানিয়েছি। মেয়র মহোদয় বিষয়টি তদন্ত করে দেখার জন্য প্রধান নির্বাহী কর্মকর্তাকে দায়িত্ব দিয়েছেন।

কর্পোরেশনের সহকারী প্রকৌশলী (যান্ত্রিক) সুদীপ বসাক বাংলানিউজকে বলেন, সম্মানিত কাউন্সিলর কারো দ্বারা প্ররোচিত হয়ে এ অভিযোগ তুলেছেন। এ ধরনের কোনো ঘটনা ঘটেনি। তিনি যে গাড়িগুলোর কথা বলছেন, সেগুলোর মধ্যে দুইটি দামপাড়া স্টেশনে আছে। অন্য দুটি সংস্কারের জন্য ওয়ার্কশপে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ২২৫১ ঘণ্টা, জুলাই ২১, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।