ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চলন্ত গাড়ি থেকে লাফিয়ে পড়ে গৃহবধূর আত্মহত্যা

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫২ ঘণ্টা, জুলাই ২১, ২০১৪
চলন্ত গাড়ি থেকে লাফিয়ে পড়ে গৃহবধূর আত্মহত্যা ছবি :প্রতীকী

চট্টগ্রাম: মিরসরাইয়ে চলন্ত সিএনজি অটোরিকশা থেকে লাফিয়ে পড়ে মুন্নী দাস (২৮) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছেন।

সোমবার বিকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিঠাছড়া বাইপাস এলাকায় এ ঘটনা ঘটে।



নিহত মুন্নী দাস সোনাগাজী উপজেলার তাসেরহাট এলাকার কুয়েত প্রবাসী লিটন দাসের স্ত্রী। তার বাবার বাড়ি সীতাকুণ্ড উপজেলার মহাদেবপুর এলাকার প্রেমতলা গ্রামে।


প্রত্যক্ষদর্শীরা জানান, চলন্ত সিএনজি থেকে লাফ দেন মুন্নী দাস। এসময় ঢাকামুখী দ্রুতগামী একটি ট্রাক চাপা দিলে ঘটনাস্থলেই মারা যান তিনি।

হাইওয়ে পুলিশের জোরারগঞ্জ ফাঁড়ির সার্জেন্ট মেহেদী হাসান বাংলানিউজকে জানান, নিহত গৃহবধূর লাশ উদ্ধার করা হয়েছে। স্বামীর সাথে অভিমান করে আত্মহত্যা করেছেন বলে পরিবারের সদস্যরা জানিয়েছেন।

নিহত মুন্নী দাসের পিতা নারায়ণ সিংহ বাংলানিউজকে জানান, আট বছর আগে কুয়েত প্রবাসী লিটন দাসের সাথে মুন্নীর বিয়ে হয়। পাঁচ দিন আগে লিটন কুয়েত থেকে দেশে ফিরে আসে। দেশে আসার পর থেকে তাদের মধ্যে কলহ শুরু হয়। সোমবার দুপুরেও উভয়ের মধ্যে ঝগড়া হয়েছে।

তাই বিকেলে মেয়েকে আমার সঙ্গে সীতাকুণ্ড নিয়ে আসতেছিলাম। মিঠাছড়া এলাকায় পৌঁছালে মুন্নী হঠাৎ করে সিএনজি অটোরিকশা থেকে লাফ দেন।

তিনি বলেন, অটোরিকশায় একসাথে বসে ছিলাম। হঠাৎ কিভাবে ঝাঁপ দিলো বুঝতে পারছি না। এর আগে আমার ছোট মেয়েকে স্বামী খুন  করেছে। আজকে বড় মেয়েটাও চলে গেল। আমি কাকে নিয়ে বাঁচব।

মুন্নী দাসের স্বামী লিটন দাস বাংলানিউজকে বলেন, আমার সঙ্গে কোনো ঝগড়া হয়নি। আমাদের মধ্যে ভালো সম্পর্ক ছিল। হঠাৎ কেন এমন করলো বুঝতে পারছি না।

বাংলাদেশ সময়:২০৫২ ঘণ্টা, জুলাই ২১, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।