bangla news

পথশিশুদের নতুন জামা দিল রেডিও টুডে

374 |
আপডেট: ২০১৪-০৭-১৭ ১১:৫৮:০০ এএম
ছবি:বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি:বাংলানিউজটোয়েন্টিফোর.কম

‘এই ঈদে নতুন জামা সবার জন্য’ এই স্লোগানকে সামনে রেখে রেডিও টুডে চট্টগ্রামে ছিন্নমূল পথশিশুদের জন্য নতুন জামা বিতরণ শুরু করেছে।

চট্টগ্রাম: ‘এই ঈদে নতুন জামা সবার জন্য’ এই স্লোগানকে সামনে রেখে রেডিও টুডে চট্টগ্রামে ছিন্নমূল পথশিশুদের জন্য নতুন জামা বিতরণ শুরু করেছে।

বৃহস্পতিবার চট্টগ্রাম থিয়েটার ইনস্টিটিউটে এ কর্মসূচির উদ্বোধন করেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র এম মনজুর আলম।

এ সময় চট্টগ্রাম জেলা প্রশাসক মেজবাহ উদ্দিন উপস্থিত ছিলেন।

ছিন্নম‍ূল পথশিশুদের হাতে ঈদের নতুন কাপড় বিতরণী অনুষ্ঠানে তিন শতাধিক শিশু উপস্থিত ছিল। নতুন কাপড় পেয়ে আনন্দে উদ্বেলিত ছিল নগরীর বিভিন্ন এলাকা থেকে আসা ছিন্নমূল শিশুরা। 

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র মোহাম্মদ মনজুর আলম বলেন, রেডিও টুডের মতো অন্যরাও এভাবে এগিয়ে এলে সমাজে সবার মুখে হাসি ফুটবে।

চট্টগ্রাম জেলা প্রশাসক মেজবাহ উদ্দিন পথশিশুদের শিক্ষার ওপর গুরুত্ব দিয়ে বলেন, সমাজিক দায়িত্ব পালনেও রেডিও টুডে মতো সবাইকে এগিয়ে আসতে হবে।

সভাপতির বক্তব্যে রেডি টুডে চট্টগ্রামের হেড অব স্টেশন বিশ্বজিৎ পাল বলেন, সামাজিক দায়বদ্ধতা থেকে দেশের প্রথম বেসরকারি রেডিও স্টেশন রেডিও টুডে এফএম ৮৯.৬ সব সময় শ্রোতাদের, দেশবাসীর পাশে আছে।

চট্টগ্রামের বিভিন স্থানে রেডিও টুডের এই কাপড় বিতরণ কার্যক্রম ঈদের দিন পর্যন্ত অব্যাহত থাকবে বলেও অনুষ্ঠানে জানানো হয়। 

বাংলাদেশ সময়: ২১৫৮ ঘণ্টা, জুলাই ১৭, ২০১৪

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2014-07-17 11:58:00