bangla news

লোহাগাড়ায় ১০টি স্বর্ণের বার সহ আটক ১

417 |
আপডেট: ২০১৪-০৭-১৭ ৮:৩৯:০০ এএম
ছবি: ফাইল ফটো

ছবি: ফাইল ফটো

লোহাগাড়া উপজেলার চুনতি এলাকা থেকে ১০টি স্বর্ণের বারসহ এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার বিকেল চারটার দিকে চট্টগ্রাম শহরমুখী একটি বাসে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। আটককৃতের নাম সুজন ধর (৩৫)।

চট্টগ্রাম: লোহাগাড়া উপজেলার চুনতি এলাকা থেকে ১০টি স্বর্ণের বারসহ এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার বিকেল চারটার দিকে চট্টগ্রাম শহরমুখী একটি বাসে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। আটককৃতের নাম সুজন ধর (৩৫)। সে চকরিয়া পৌরসদর এলাকার আনন্দ ধরের পুত্র।

লোহাগাড়া থানার উপ-পরিদর্শক (এসআই) মো. সোলাইমান বাংলানিউজকে জানান, চুনতি এলাকার হোটেল মিডওয়ে ইন’র সামনে থেকে সুজন ধরকে আটক করা হয়। সৌদিয়া পরিবহনের একটি বাসে সে কক্সবাজার থেকে চট্টগ্রাম নগরীর দিকে যাচ্ছিল।

তিনি বলেন, গোপন সূত্রে খবর পেয়ে আমরা অভিযান চালিয়েছি। সুজন ধর কোমরের বেল্টের সঙ্গে স্বর্ণের বারগুলো লুকিয়ে রেখেছিলেন।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহজাহান বাংলানিউজকে জানান, বারগুলো সাধারণ বারের তুলনায় কিছু বড়। এগুলোর মোট ওজন প্রায় ১ কেজি ৬০০ গ্রাম যার বাজার মূল্য কোটি টাকার কাছাকাছি।

তিনি বলেন, সুজন ধর সংঘবদ্ধ কোন স্বর্ণ চোরাচালান চক্রের ক্যারিয়ার হিসেবে কাজ করতে পারে। এ ঘটনায় একটি মামলা ‍দায়েরের প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ১৮৩৩ ঘণ্টা, জুলাই ১৭, ২০১৪

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2014-07-17 08:39:00