bangla news

জামায়াত-শিবিরের ২৮ নেতাকর্মী গ্রেফতার

590 |
আপডেট: ২০১৪-০৬-২৬ ১:২৬:০০ এএম
ছবি: প্রতীকী

ছবি: প্রতীকী

সাতকানিয়া ও লোহাগাড়া থানার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে জামায়াত-শিবিরের ২৮ নেতাকর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার রাতে জেলা পুলিশের বিশেষ অভিযানে তাদের গ্রেফতার করা হয়।

চট্টগ্রাম: সাতকানিয়া  ও লোহাগাড়া থানার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে জামায়াত-শিবিরের ২৮ নেতাকর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার রাতে জেলা পুলিশের বিশেষ অভিযানে তাদের গ্রেফতার করা হয়।

চট্টগ্রাম জেলা পুলিশের সহকারি পুলিশ সুপার (সাতকানিয়া সার্কেল) একেএম এমরান  ভূঁইয়া বাংলানিউজকে বলেন, ২৮ জনের মধ্যে সাতকানিয়া থানা এলাকা থেকে ২০ জন ও লোহাগাড়া এলাকা থেকে ৮ জনকে গ্রেফতার করা হয়েছে। এদের মধ্যে ১৪ জনের বিরুদ্ধে দশম জাতীয় সংসদ নির্বাচনের আগে এবং জামায়াত নেতা দেলোয়ার হোসাইন সাঈদীর রায়ের পর সহিংসতায় জড়িত থাকার সুনির্দিষ্ট অভিযোগে একাধিক মামলা রয়েছে। এছাড়া অন্যদের বিরুদ্ধেও বিভিন্ন সময় সাতকানিয়া-লোহাগাড়া এলাকায় সহিংসতায় জড়িত থাকার অভিযোগ রয়েছে। তাদেরকে বিভিন্ন মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হচ্ছে।

বাংলাদেশ সময়:১১২০ঘণ্টা, জুন ২৬, ২০১৪

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2014-06-26 01:26:00