ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চট্টগ্রামে ডিবি পরিচয়ে দেড় লক্ষ টাকা ছিনতাই

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৪ ঘণ্টা, জুন ২৪, ২০১৪
চট্টগ্রামে ডিবি পরিচয়ে দেড় লক্ষ টাকা ছিনতাই ছবি: প্রতীকী

চট্টগ্রাম: চট্টগ্রামে নগর গোয়েন্দা পুলিশের (ডিবি) পরিচয় দিয়ে মো.আলমগীর (৩৮) নামে একজনকে অস্ত্রের মুখে তুলে নিয়ে দুর্বৃত্তরা দেড় লক্ষ টাকা ছিনতাই করে নিয়ে গেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

মঙ্গলবার বিকেলে নগরীর আলমাস মোড় থেকে আলমগীরকে একটি সিএনজি ‍অটোরিক্সায় তুলে নেয় দুর্বৃত্তরা।

লালদিঘির পাড়ে ডিবি কার্যালয়ে নেয়ার কথা বলে গাড়িতে তুলে টাকাগুলো কেড়ে নিয়ে সিআরবি সাত রাস্তার মোড়ে তাকে আবার ছেড়ে দেয়।

আলমগীর নগরীর ফয়’সলেক এলাকার ঘিসহ বিভিন্ন ভোগ্যপণ্য উৎপাদনকারী প্রতিষ্ঠান কোহিনূর কম্যান্ড এন্ড মামুন কোম্পানির হিসাব কর্মকর্তা।
এ ঘটনার পর নগরীর কোতয়ালী থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন।

কোতয়ালী থানার এস আই মো.জহির হোসেন বাংলানিউজকে বলেন, লিখিত অভিযোগ পেয়েছি। আমরা ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তারে অভিযান চালাচ্ছি।

আলমগীর বাংলানিউজকে জানান, মঙ্গলবার বিকেলে তিনি আন্দরকিল্লায় রূপালী ব্যাংক থেকে দেড় লক্ষ টাকা তুলে সিএনজি অটোরিক্সাযোগে কর্মস্থল ফয়’সলেকে যাচ্ছিলেন। তাকে বহনকারী অটোরিক্সা আলমাস মোড়ে পৌঁছার পর একটি মোটর সাইকেলযোগে তিনজন এবং আরেকটি অটোরিক্সাযোগে (চট্টমেট্রো-থ-১১-৩৫০৫) আরও তিনজন এসে গতিরোধ করে।

এরপর সিএনজি অটোরিক্সাযোগে আসা তিনজন লে‍াক নিজেদের ডিবি পুলিশ পরিচয় দিয়ে তাকে অস্ত্রের ভয় দেখিয়ে লালদিঘিতে অফিসে নেয়ার কথা বলে গাড়িতে তুলে নেয়। পরে অস্ত্রের ভয় দেখিয়ে দেড় লক্ষ টাকা নিয়ে তাকে গাড়ি থেকে ফেলে দিয়ে দ্রুত পালিয়ে যায়।

বাংলাদেশ সময়: ২১২০ ঘণ্টা, জুন ২৪,২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।