ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চট্টগ্রামে ওয়ান শ্যূটার গান সহ দু’নৌ ডাকাত আটক

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৭ ঘণ্টা, জুন ২৩, ২০১৪
চট্টগ্রামে ওয়ান শ্যূটার গান সহ দু’নৌ ডাকাত আটক ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চট্টগ্রাম: চট্টগ্রাম নগরীর কোতয়ালী থানার ফিশারিঘাট এলাকা থেকে অত্যাধুনিক মরণাস্ত্র ওয়ান শ্যূটার গান ও গুলিসহ দুই দুর্ধর্ষ নৌ ডাকাতকে ‌আটক করেছে পুলিশ।

সোমবার বিকেল সাড়ে ৪টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে কোতয়ালী থানা পুলিশের একটি টিম তাদের আটক করেছে।



আটক দু’জন হল, নূরুন্নবী (৩২) ও ইলিয়াছ (২২)। তাদের কাছে একটি ওয়ান শ্যূটার গান, ৫ রাউণ্ড গুলি এবং ৪ রাউণ্ড কার্তুজ পাওয়া গেছে।


কোতয়ালী থানার এস আই মো.কামরুজ্জামান বাংলানিউজকে জানান, আটক দু’জন হাতিয়া-সন্দ্বীপসহ উপকূলীয় এলাকার একটি দুর্ধর্ষ নৌ ডাকাত চক্রের সদস্য। নূরুন্নবী বছরকানের আগে একটি মামলায় ১২ বছর সাজা খেটে জেল থেকে বের হয়।

এ চক্রের আরও ৫-৭ জন সদস্য বিকেলে ফিশারিঘাট এলাকায় আসার কথা ছিল। তাদের নিয়ে নৌকায় করে ডাকাতির জন্য সাগরে যাবার কথা ছিল নৌ ডাকাতদের।

এস আই কামরুজ্জামান বাংলানিউজকে বলেন, ‘আমাদের টার্গেট ছিল পুরো গ্রুপটিকে ধরব। কিন্তু হঠাৎ মুষলধারে বৃষ্টি শুরু হওয়ায় নূরুন্নবী ও ইলিয়াছ এলাকা ছেড়ে যাচ্ছিল। বাধ্য হয়ে আমরা তাদের আটক করে ফেলি। ’

আটক দু’জনের কাছে পিস্তল জাতীয় আরও একটি অস্ত্র ছিল বলে সন্দেহ করছে পুলিশ। সেটি উদ্ধারে ওই এলাকায় অভিযান চলছে বলেও জানান এস আই কামরুজ্জামান।

বাংলাদেশ সময়: ১৯৩২ঘণ্টা, জুন ২৩,২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।