bangla news

পাঁচ ঘণ্টা পর ট্রেন চলাচল শুরু

307 |
আপডেট: ২০১৪-০৬-২২ ৯:৫৫:০০ এএম
ছবি:ফাইল ফটো

ছবি:ফাইল ফটো

পাঁচ ঘণ্টার বেশী সময় ট্রেন চলাচল বন্ধ থাকার পর চট্টগ্রামের সঙ্গে সারাদেশের রেল যোগযোগ স্বাভাবিক হয়েছে। তিনদিনের টানা বর্ষণে ঝুঁকিপূর্ণ হয়ে উঠা সীতাকুণ্ডের ৩৪ নম্বর ব্রিজটি সংস্কারের পর ট্রেন চলাচল শুরু হলো।

চট্টগ্রাম: পাঁচ ঘণ্টার বেশী সময় ট্রেন চলাচল বন্ধ থাকার পর চট্টগ্রামের সঙ্গে সারাদেশের রেল যোগযোগ স্বাভাবিক হয়েছে। তিনদিনের টানা বর্ষণে ঝুঁকিপূর্ণ হয়ে উঠা সীতাকুণ্ডের ৩৪ নম্বর ব্রিজটি সংস্কারের পর ট্রেন চলাচল শুরু হলো।

রোববার বিকাল ৪টা ৪০ মিনিটের দিকে ট্রেন চলাচল পূণরায় শুরু হয় বলে বাংলানিউজকে জানিয়েছেন রেলওয়ে পূর্বাঞ্চলের প্রধান পরিবহণ কর্মকর্তা মিহির কান্তি গুহ।

তিনি জানান, সংস্কারের পর একটি ট্রায়াল ট্রেন চালিয়ে ব্রিজটি ঝুঁকিমুক্ত কিনা তা নিশ্চিত করা হয়। এরপর ট্রেন চলাচাল শুরু হলে সীতাকুণ্ডের বিভিন্ন স্থানে আটকা পড়া তিনটি ট্রেনও নির্ধারিত গন্তব্যের উদ্দেশ্যে যাত্রা করে।


চট্টগ্রাম স্টেশন থেকে ট্রেন চলাচল শুরু হওয়ার পর বিকাল ৫টা ৫০ মিনিটে মহানগর গোধুলী ট্রেনটি ঢাকার উদ্দেশ্যে ছেড়ে গেছে বলেও জানান তিনি।

এর আগে সকাল সাড়ে ১১টার দিকে সীতাকুণ্ডের মাদাম বিবির হাট নেভি গেইট এলাকার ৩৪ নম্বর ব্রিজটি পাহাড়ী ঢলে ঝুঁকিপূর্ণ হয়ে উঠলে রেল কর্তৃপক্ষ ট্রেন চলাচল সাময়িক বন্ধ করে দিয়েছিল।

**চট্টগ্রামের সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ বন্ধ

বাংলাদেশ সময়: ১৩৫০ ঘন্টা, জুন ২২, ২০১৪

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2014-06-22 09:55:00