ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

‘সরকারের সাফল্যে ঈর্ষান্বিত হয়ে বিএনপি-জামায়াত ষড়যন্ত্র করছে’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩০ ঘণ্টা, জুন ২০, ২০১৪
‘সরকারের সাফল্যে ঈর্ষান্বিত হয়ে বিএনপি-জামায়াত ষড়যন্ত্র করছে’ ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চট্টগ্রাম: সরকারের সাফল্যে ঈর্ষান্বিত হয়ে বিএনপি ও জামায়াত-শিবির ষড়যন্ত্রে তৎপর হয়ে উঠেছে বলে মন্তব্য করেছেন যুবলীগ সভাপতি ওমর ফারুক।

শুক্রবার সকালে নগরীর বাদশা মিয়া রোডের চারুকলা ইনস্টিটিউটে মহানগর যুবলীগ আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।



প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার স্বদেশ প্রাত্যাবর্তনের ৩৩ বছর পূর্তিতে মহানগর যুবলীগের প্রকাশিত ‘গণতন্ত্রের জন্য সংগ্রাম’ গ্রন্থের প্রদর্শন উপলক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে যুবলীগ সভাপতি বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে সারা বিশ্বের সামনে মাথা উচুঁ করে দাঁড়াতে শিখিয়েছেন।
তার দক্ষ পরিচালনায় বিদেশী দাতা সংস্থাগুলো বাংলাদেশের জন্য সহযোগিতার হাত প্রসারিত করেছে। সরকারের এ অভূতপূর্ব সাফল্যে বিএনপি-জামাত শিবির চক্র নতুন করে ষড়যন্ত্রে লিপ্ত। বিএনপি নেত্রী খালেদা ও তার পুত্র তারেক রহমান সরকারের প্রতি ঈর্ষান্বিত হয়েই পাগলের মত প্রলাপ বকছেন। তাদের এই ষড়যন্ত্র রুখে দিতে হবে। ’

মহানগর যুবলীগের আহ্বায়ক মহিউদ্দিন বাচ্চুর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান আলোচক ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় উপাচার্য অধ্যাপক আনোয়ারুল আজিম আরিফ। বিশেষ অতিথি ছিলেন নগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দিন, যুবলীগ সাধারণ সম্পাদক হারুণ রশীদ, কবি অরুণ দাশগুপ্ত, চট্টগ্রাম প্রেসক্লাব সভাপতি আলী আব্বাস। বক্তব্য রাখেন নগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক দেলোয়ার হোসেন খোকা, ফরিদ মাহামুদ, দিদারুল আলম, মাহাবুবুল হক সুমন প্রমুখ।

আলোচনা সভা শেষে প্রধান অতিথি বেলুন উড়িয়ে ও ফিতা কেটে প্রকাশনার উদ্বোধন করেন।

বাংলাদেশ সময়: ১৮১২ ঘণ্টা, জুন ২০, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।