ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

ফিশারিঘাটে ৩০ হাজার ইয়াবাসহ আটক ২

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৯ ঘণ্টা, জুন ২০, ২০১৪
ফিশারিঘাটে ৩০ হাজার ইয়াবাসহ আটক ২ ছবি:বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চট্টগ্রাম: নগরীর কোতোয়ালী থানার ফিশারিঘাট এলাকা থেকে এক কোটি টাকা মূল্যের ৩০ হাজার পিস ইয়াবাসহ ২জনকে আটক করেছে মহানগর গোয়েন্দা পুলিশ।

আটককৃতরা হলেন-চাঁদপুর জেলার মতলব থানার দক্ষিণ নারায়নপুর এলাকার মৃত আব্দুল হকের ছেলে মো.আক্তার হোসেন (৪২) ও ফটিকছড়ি উপজেলার পূর্ব ফরহাদবাদ গ্রামের মৃত সুলতান আহমেদের ছেলে মো.আজম (৫০)।



শুক্রবার সকালে ইয়াবাসহ তাদের আটক করা হয়েছে বলে জানিয়েছেন নগর পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) বাবুল আকতার।

তিনি বাংলানিউজকে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে নগরীর ফিশারিঘাট এলাকা থেকে ৩০ হাজার পিস ইয়াবাসহ দুইজনকে আটক করা হয়।


প্রত্যেক প্যাকেটে ২০০ করে মোট ১৫০ প্যাকেট করে ইয়াবাগুলো আনা হয়।

বাবুল আক্তার জানান, নগর গোয়েন্দা পুলিশের একটি দল ফিশারিঘাট ইকবাল রোডের মেসার্স আজম মেকানিক্স নামে একটি দোকানে অভিযান চালিয়ে এসব ইয়াবা উদ্ধার করে।

নগর গোয়েন্দা পুলিশ সূত্রে জানা গেছে,  গত ১৪ জুন ‘এফবি সাগর’ নামে আলম ‍মাঝির মাছ ধরার ট্রলারটি সাগরে যায়। ১৮ জুন রাতে টেকনাফের দূরবর্তী সাগরে একটি বোট থেকে কয়েকজন লোক আলম মাঝির সাথে কথা বলে।

আলম মাঝির বোটটি শুক্রবার সকালে ফিশারিঘাটে পৌঁছালে বোটের খালাসি আক্তারকে একটি প্যাকেট আজমের ইঞ্জিন মেরামতের দোকানে দিয়ে আসতে বলেন। খালাসি আক্তার আজমকে ফোন করে দোকান খুলতে বলেন। এরই মধ্যে গোয়েন্দা দল সেখানে উপস্থিত হয়ে তাদের আটক করে।  

বাবুল আক্তার বলেন, স্থলপথে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর তৎপরতা বাড়ার কারণে ইয়াবা পাচারে নদীপথ বেছে নিয়েছে পাচারকারীরা। আর এতে ব্যবহার করা হচ্ছে ফিশিং ট্রলার।

বাংলাদেশ সময়:১২২০ঘণ্টা, জুন ২০, ২০১৪ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।