ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

এনসিটি নিয়ে সেলিমের বক্তব্য তার নিজস্ব

ব্যুরো এডিটর | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৫৪ ঘণ্টা, জুন ১৯, ২০১৪
এনসিটি নিয়ে সেলিমের বক্তব্য তার নিজস্ব ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চট্টগ্রাম: চট্টগ্রাম বন্দরের নিউমুরিং কন্টেইনার টার্মিনাল (এনসিটি) নিয়ে বার্থ অপারেটর প্রতিষ্ঠান এভারেস্ট এন্টারপ্রাইজের মালিক ও এলডিপির যুগ্ম মহাসচিব শাহাদাত হোসেন সেলিমের বক্তব্য একান্তই তার নিজস্ব বক্তব্য। এর সঙ্গে বার্থ অপারেটরস, শিপ হ্যান্ডলিং অপারেটরস অ্যান্ড টার্মিনাল অপারেটরস ওনার্স অ্যাসোসিয়েশনের কোন সংশ্লিষ্টতা নেই বলে দাবি করেছেন সংগঠনটির সভাপতি ফজলে ইকরাম চৌধুরী।



বৃহস্পতিবার রাতে তিনি বাংলানিউজকে বলেন, শাহাদাত হোসেন সেলিম বার্থ অপারেটর অ্যাসোসিয়েশনের মুখপাত্র হিসেবে যে বক্তব্য দিয়েছেন তার সঙ্গে অ্যাসোসিয়েশনের কোন সম্পর্ক নেই। কারণ তিনি এ সংগঠনের মুখপাত্র নন।
তিনি একজন সদস্য মাত্র। তিনি সংবাদ সম্মেলন করে যে বক্তব্য তুলে ধরেছেন তা একান্তই তার ব্যক্তিগত মতামত।

এর আগে সকালে চট্টগ্রাম প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে বার্থ অপারেটর অ্যাসোসিয়েশনের মুখপাত্র হিসেবে শাহাদাত হোসেন সেলিম দেশীয় অপারেটর দিয়ে চট্টগ্রাম বন্দরের নিউমুরিং কন্টেইনার টার্মিনাল (এনসিটি) দ্রুত চালুর দাবি জানান এবং প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন।

বাংলাদেশ সময়: ২২১৫ ঘণ্টা, জুন ১৯, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।