ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

শামীমের উপর হামলার প্রতিবাদে মহানগর ছাত্রলীগের বিক্ষোভ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৮ ঘণ্টা, জুন ১৯, ২০১৪
শামীমের উপর হামলার প্রতিবাদে মহানগর ছাত্রলীগের বিক্ষোভ ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চট্টগ্রাম: আওয়ামী লীগের সদস্য ও ছাত্রলীগের সাবেক সভাপতি এনামুল হক শামীমের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে নগরীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে মহানগর ছাত্রলীগ।

বৃহষ্পতিবার বিকালে সংগঠনের মহানগর কার্যালয় থেকে মিছিলটি শুরু হয়ে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে সমাবেশের মধ্য দিয়ে শেষ হয়।



বিক্ষোভ সমাবেশে মহানগর ছাত্রলীগ নেতৃবৃন্দ বলেন, মেধা ও তারুণ্যর প্রতীক সাবেক সফল ছাত্রনেতা এনামুল হক শামীমের উপর উদ্দেশ্যমূলক সন্ত্রাসী হামলা জামাত-বিএনপি ছাড়া আর কারো নয়।

তারা বলেন, স্বাধীনতা বিরোধীরা যেভাবে একাত্তরে দেশের মেধাবী সূর্য সন্তানদের হত্যা করে দেশকে মেধাশূন্য করে দিতে চেয়েছিল ঠিক আজকের দিনে এসেও মেধাবী ছাত্রনেতাদের উপর বর্বরোচিত সন্ত্রাসী হামলা চালিয়ে যাচ্ছে।
এ হামলা থেকে প্রমাণ হয়েছে তারা এখনো বাংলাদেশের স্বাধীনতাকে মেনে নিতে পারেনি।

মহানগর ছাত্রলীগ সভাপতি ইমরান আহম্মেদ ইমুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নুরুল আজম রনির সঞ্চালনায় এ বিক্ষাভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

এতে বক্তব্য রাখেন সহ-সভাপতি তালেব আলী, নাজমুল হাসান রুনি, রাহুল বড়ুয়া, একরামুল হক রাসেল, জয়নাল উদ্দিন জাহেদ, নাঈম রণি, মইনুল হাসান চৌধুরী শিমুল, আহমেদ শাহ জুবায়ের বাপ্পী, ওমর ফারুক, আ প ম সাইফুদ্দীন, মহিউদ্দিন মাহি, সরওয়ার উদ্দীন, মো শাকিল, এম. কায়সার উদ্দিন, নোমান চৌধুরী, রাজা মিয়া, যুগ্ম-সাধারণ সম্পাদক জাকারিয়া দস্তগীর, সুজন বর্মণ, অমিতাভ চৌধুরী বাবু, মাঈনুল রহমান, সাংগঠনিক সম্পাদক খোরশেদ আলম মানিক, খোরশেদ আলম, সাইফুল ইসলামসহ অন্যান্য নেতৃবৃন্দ।

বাংলাদেশ সময়: ২১৩৬ ঘণ্টা, জুন ১৯, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad