ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চট্টগ্রামে অপহরণকারী সাবেক মেজর রিমান্ডে

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৩ ঘণ্টা, জুন ১৫, ২০১৪
চট্টগ্রামে অপহরণকারী সাবেক মেজর রিমান্ডে ছবি : প্রতীকী

চট্টগ্রাম: র‌্যাব পরিচয়ে ব্যবসায়ীকে অপহরণের চেষ্টার ঘটনায় গ্রেপ্তার সাবেক সেনা কর্মকর্তা অবসরপ্রাপ্ত মেজর আরিফ আহমেদকে (৪৬) জিজ্ঞাসাবাদের জন্য দু’দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

রোববার চট্টগ্রাম মহানগর হাকিম সৈয়দ মাশফিকুল ইসলাম এ আদেশ দেন।



নগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (প্রসিকিউশন) মুহাম্মদ রেজাউল মাসুদ বাংলানিউজকে বলেন, মেজর আরিফকে জিজ্ঞাসাবাদের জন্য তদন্তকারী কর্মকর্তা ডবলমুরিং থানার পরিদর্শক (তদন্ত) আতিকুল ইসলাম তিনদিনের রিমান্ড চেয়েছিলেন। আদালত দু’দিন মঞ্জুর করেছেন।


এর আগে গত ১৮ মে রাত পৌনে ১০টার দিকে নগরীর ডবলমুরিং থানার চৌমুহনী এলাকায় র‌্যাব পরিচয়ে গোলাম রাব্বানী মুন নামে ব্যবসায়ীকে অপহরণের চেষ্টা করে দুর্বৃত্তরা। তাকে সিলভার রংয়ের একটি প্রাইভেট কারে করে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করে দুর্বৃত্তরা।

এসময় ওই ব্যবসায়ী চিৎকার করলে স্থানীয় লোকজন এগিয়ে আসে। প্রাইভেটকারে করে অন্যরা পালিয়ে গেলেও আরিফ আহমেদকে ধরে গণধোলাই দিয়ে পুলিশের কাছে সোপর্দ করা হয়।

আরিফ আহমদের বাসা নগরীর হালিশহর আবাসিক এলাকায়। আটকের পর আরিফ নিজেকে সেনা কর্মকর্তা বলে পরিচয় দেন।

অপহরণের চেষ্টার ঘটনায় ব্যবসায়ী গোলাম রাব্বানি মুন বাদি হয়ে ডবলমুরিং থানায় একটি মামলা দায়ের করেন। মামলায় আরিফ আহমেদসহ ৫-৬ জনকে আসামী করা হয়েছে।

গ্রেপ্তারের পর দুই দফায় আরিফ আহমদের জামিন আবেদন নামঞ্জুর করেছেন আদালত।

বাংলাদেশ সময়: ১৮৪০ ঘণ্টা, জুন ১৫, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।