ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

জিটিভির দ্বিতীয় বর্ষপূর্তি উদযাপিত

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫০ ঘণ্টা, জুন ১৪, ২০১৪
জিটিভির দ্বিতীয় বর্ষপূর্তি উদযাপিত ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চট্টগ্রাম: বর্ণাঢ্য অনুষ্ঠানের মধ্য দিয়ে বন্দরনগরীতে দ্বিতীয় বর্ষপূর্তি পালন করেছে গাজী স্যাটেলাইট টেলিভিশন (জিটিভি)।

শুক্রবার নগরীর শিল্পকলা একাডেমি  চট্টগ্রাম ব্যুরো অফিসের আয়োজনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।



অনুষ্ঠানে বক্তারা, চট্টগ্রামের ইতিহাস-ঐতিহ্য তুলে ধরতে গণমাধ্যমকে আরো বেশী তৎপর হওয়ার আহ্বান জানান।

বর্ষপূর্তি উপলক্ষে সকাল থেকে নগরী এস এস খালেদ রোডের চট্টগ্রাম ব্যুরো অফিস এবং জেলা শিল্পকলা একাডেমি ছিলো রাজনৈতিক, সাংস্কৃতিক, পেশাজীবীসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষের পদচারণায় মুখর।


বিকালে আনন্দ শোভাযাত্রা, বেলুন উড়িয়ে শুরু হয় বর্ষপূর্তির আনন্দ আয়োজন। এসময় কেক কাটেন আমন্ত্রিত অতিথিরা।

জিটিভি’র চট্টগ্রাম ব্যুরো প্রধান অনিন্দ্য টিটোর সভাপতিত্বে বর্ষপূর্তির আলোচনা সভায় বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগের সভাপতি এ বি এম মহিউদ্দিন চৌধুরী, সাধারন সম্পাদক আ জ ম নাছির উদ্দিন, চট্টগ্রাম মেট্রাপলিটন চেম্বারের সভাপতি খলিলুর রহমান চৌধুরী, সাবেক বন প্রতিমন্ত্রী জাফরুল ইসলাম চৌধুরী, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সভাপতি এজাজ ইউসূফী, সাধারণ সম্পাদক হাসান ফেরদৌস, চট্টগ্রাম প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মহসীন চৌধুরী, টিভি জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদ, জুনিয়র চেম্বারের সভাপতি নিয়াজ মোর্শেদ এলিট, রাউজান উপজেলা চেয়ারম্যান এহসানুল হায়দার চৌধুরী বাবুল প্রমুখ।

অনুষ্ঠানে বিশিষ্ট সমাজবিজ্ঞানী  ড. অনুপম সেনকে সম্মাননা স্মারক এবং সিটি মেয়র এম মনজুর আলম ও সাবেক সিটি মেয়র এবিএম মহিউদ্দিন চৌধুরীকে শুভেচ্ছা স্মারক প্রদান করা হয়।

সাংস্কৃতিক পরিবেশনায় অংশ নেয় প্রাপন একাডেমি, অ্যাক্ট প্লাসসহ ফাইরোজসহ বিভিন্ন সংগঠনের পাশাপাশি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ও পোর্ট সিটি ইউনিভার্সিটির শিক্ষার্থীরা।

বাংলাদেশ সময়: ১৯২০ ঘণ্টা, জুন ১৪, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।