ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

ডায়মন্ড সিমেন্টর তিন মাসব্যাপী বৃক্ষ বিতরণ কর্মসূচি শুরু

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৯ ঘণ্টা, জুন ১৪, ২০১৪
ডায়মন্ড সিমেন্টর তিন মাসব্যাপী বৃক্ষ বিতরণ কর্মসূচি শুরু ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চট্টগ্রাম: বৃক্ষরোপন আন্দোলনকে এগিয়ে নিতে ডায়মন্ড সিমেন্ট লিমিটেড চট্টগ্রাম বিভাগের সিমেন্ট ব্যবসায়ীদের মাঝে বৃক্ষ বিতরণ কর্মসূচি শুরু করেছে।

তিনমাস ব্যাপী এই কর্মসূচির আওতায় বিভাগে কোম্পানির ডিলার ও রিটেইলারদেরকে বিভিন্ন বনজ, ফলজ ও ঔষধী গাছের চারা বিনামূল্যে প্রদান করা হবে।



বৃহস্পতিবার লক্ষীপুর জেলার রায়পুর উপজেলায় ডায়মন্ড সিমেন্টের পরিচালক বিশিষ্ট শিল্পপতি লায়ন হাকিম আলী এ কর্মসূচির উদ্বোধন করেন।

এ উপলক্ষে বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবী মো. হাফিজ উল্লাহর সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে রায়পুর পৌরসভার মেয়র এবিএম জিলানী ও বিশিষ্ট ব্যবসায়ী শঙ্কর নারায়ণ মজুমদার ও মানবাধিকার সংগঠক এম. এ মারুফ বিশেষ অতিথি ছিলেন।


অন্যন্যের মধ্যে বক্তব্য রাখেন ডায়মন্ড সিমেন্টের এজিএম (মার্কেটিং) এম. এ রহিম, ম্যানেজার (মার্কেটিং) মো. কামরুজ্জামান, ব্র্যান্ড ও প্রমোশনাল অফিসার আমানউল্লাহ চৌধুরীও আঞ্চলিক বিপণন কর্মকর্তা টি. এম জাহাঙ্গীর প্রমুখ।

অনুষ্ঠানে হাকিম আলী বলেন, প্রাকৃতিক সৌন্দর্য্যরে সবচেয়ে গুরুত্বপূর্ন উপাদান বৃক্ষ মানুষেরই অবহেলায় হারাতে বসেছে। দিন দিন কমে যাচ্ছে গাছপালার পরিমান। বিপন্ন হয়ে পড়ছে প্রকৃতি। এজন্য সবাইকে সচেতনই শুধু নয় এগিয়ে আসা উচিত। সেই উপলব্ধি থেকেই ডায়মন্ড সিমেন্ট এই সামাজিক আন্দোলনে সম্পৃক্ত হয়েছে।

উদ্বোধনী দিনে লক্ষীপুর ডায়মন্ড সিমেন্টের তিন শতাধিক ডিলার, রিটেইলারসহ সিমেন্ট ব্যবসায়ীদর মাঝে নানা জাতের গাছের চারা বিতরণ করা হয়।

বাংলাদেশ সময়: ১৮৪৮ ঘণ্টা, জুন ১৪, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।