bangla news

গুম খুন নয়, সমাধান আলোচনায়

294 |
আপডেট: ২০১৪-০৬-০৯ ৯:৫০:০০ এএম
ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

গুম খুনের মাধ্যমে সরকার ক্ষমতায় থাকার যে পরিকল্পনা করছে তা সঠিক নয় উল্লেখ করে উত্তর জেলা বিএনপির আহ্বায়ক আসলাম চৌধুরী বলেছেন, গুম, খুন স্থায়ী কোন সমাধান নয়। আলোচনার মাধ্যমেই সব সমস্যার সমাধান হতে পারে।

চট্টগ্রাম: গুম খুনের মাধ্যমে সরকার ক্ষমতায় থাকার যে পরিকল্পনা করছে তা সঠিক নয় উল্লেখ করে উত্তর জেলা বিএনপির আহ্বায়ক আসলাম চৌধুরী বলেছেন, গুম, খুন স্থায়ী কোন সমাধান নয়। আলোচনার মাধ্যমেই সব সমস্যার সমাধান হতে পারে। 

তিনি বলেন, অতীতেও কোন সরকার অবৈধভাবে জোর করে ক্ষমতায় টিকে থাকতে পারেনি এখনও পারবে না। গণতন্ত্র ও দেশের স্বার্থে সংলাপের মাধ্যমে স্থায়ী সমাধানের পথ বের করতে হবে।

সোমবার বিকেলে নগর বিএনপির দলীয় কার্যালয় নাসিমন ভবনের সামনে অনুষ্ঠিত এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেব চট্টগ্রাম উত্তর জেলা বিএনপি এ সমাবেশের আয়োজন করে।

‘মানুষ খুন’ গণতন্ত্রের ভাষা হতে পারেনা মন্তব্য করে আসলাম চৌধুরী বলেন, সরকার অবৈধ পথে ক্ষমতায় এসে দেশজুড়ে ত্রাসের রাজত্ব কায়েম করেছে।

জেলা বিএনপির সদস্য সচিব কাজী আব্দুল্লাহ আল হাসানের পরিচালনায় সমাবেশে অন্যান্যের মধ্যে এম এ হালিম, মীর্জা আকবর, অধ্যাপক ইউনুচ চৌধুরী, নুর মোহাম্মদ, নুরুল আমিন, ইঞ্জিনিয়ার বেলায়েত হোসেন, সাথী উদয় কুসুম বড়ুয়া, আব্দুল আওয়াল চৌধুরী, আজম খান, মো. সেকান্দর চৌধুরী, মাহবুবুল আলম চৌধুরী, হাসান চৌধুরী প্রমুখ বক্তব্য রাখেন।

বাংলাদেশ সময়: ১৯৫০ ঘণ্টা, জুন ০৯, ২০১৪

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2014-06-09 09:50:00