ঢাকা, শনিবার, ২৪ শ্রাবণ ১৪২৭, ০৮ আগস্ট ২০২০, ১৭ জিলহজ ১৪৪১

চট্টগ্রাম প্রতিদিন

সীতাকুণ্ডে গুলিবিদ্ধ হয়ে শিশু নিহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৬ ঘণ্টা, জুন ৩, ২০১৪
সীতাকুণ্ডে গুলিবিদ্ধ হয়ে শিশু নিহত

চট্টগ্রাম: সীতাকুণ্ড উপজেলার জঙ্গল সলিমপুর ছিন্নমূল বস্তি এলাকায় নাহিমা বেগম নামে নয় বছরের এক শিশু গুলিবিদ্ধ হয়ে নিহত হয়েছে। তবে কে বা কাদের গুলিতে নিহত হয়েছে তা নিশ্চিত করতে পারেনি পুলিশ।

মঙ্গলবার দুপুরে এ ঘটনা ঘটে।

নিহত নাহিমা ফটিকছড়ি উপজেলার রোসাংগীরি ইউনিয়নের আইয়ুব আলীর মেয়ে। জঙ্গল ছলিমপুর এলাকায় তারা থাকতেন।

পুলিশ সুত্র জানায়, নিহত নাহিমার বড় ভাই সন্ত্রাসী কর্মকাণ্ডের সঙ্গে জড়িত। তার বিরুদ্ধে সীতাকুণ্ড থানায় ছিনতাইসহ বিভিন্ন মামলা রয়েছে। ধারণা করা হচ্ছে অস্ত্র নাড়াছাড়া করার সময় গুলি বেরিয়ে ছোট বোনের পিঠে লাগে। ঘটনার পর থেকে পলাতক রয়েছে নাহিমার বড় ভাই। পুলিশ তাকে গ্রেফতারের চেষ্টা করছে।

সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইফতেখার হাসান বাংলানিউজকে বলেন, খবর পাওয়ার পর পরই ঘটনাস্থলে ফোর্স পাঠানো হয়েছে। কার গুলিতে শিশুটি নিহত হয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে।

স্থানীয়দের বরাত দিয়ে ওসি বলেন, জঙ্গল সলিমপুরের ছিন্নমূল এলাকায় একটি ঘর থেকে গুলির শব্দ শুনে স্থানীয় লোকজন। এর পরপরই একটি শিশুকে রক্তাক্ত অবস্থায় হাসপাতালে নিয়ে যেতে দেখে তারা। পরে পুলিশ সদস্যরা ঘরটিতে গিয়ে রক্ত দেখতে পায়।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির কর্তব্যরত নায়েক আবুল বাশার বাংলানিউজকে বলেন, জঙ্গল সলিমপুর এলাকা থেকে গুলিবিদ্ধ অবস্থায় এক শিশুকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বাংলাদেশ সময়: ১৪২৮ঘণ্টা, জুন ০৩, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa