ঢাকা, শনিবার, ২৪ শ্রাবণ ১৪২৭, ০৮ আগস্ট ২০২০, ১৭ জিলহজ ১৪৪১

চট্টগ্রাম প্রতিদিন

জিয়ার দেশপ্রেম জাতিকে ঐক্যবদ্ধ করেছিল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০৪ ঘণ্টা, জুন ২, ২০১৪
জিয়ার দেশপ্রেম জাতিকে ঐক্যবদ্ধ করেছিল ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চট্টগ্রাম: দেশপ্রেম আর দীর্ঘমেয়াদী উন্নয়ন পরিকল্পনা হাতে নিয়ে স্বনির্ভর ও মর্যাদা সম্পন্ন জাতি গঠনে জিয়ার আন্তরিকতা পুরো জাতিকে ঐক্যবদ্ধ করতে সক্ষম হয়েছিল বলে মন্তব্য করেছেন উত্তর জেলা বিএনপির আহ্বায়ক আসলাম চৌধুরী।

তিনি বলেন, জিয়ার দেশ পরিচালনায় যুবসমাজের অংশগ্রহণ এবং প্রশিক্ষিত কর্মী বাহিনী সৃষ্টির যে লক্ষ্যমাত্রা পরিলক্ষিত হয়েছিল তা বাস্তবায়ন করা গেলেই দেশের উন্নতি এবং সমৃদ্ধি সম্ভব।



সোমবার বিকেলে চট্টগ্রাম প্রেসক্লাবে আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। জিয়াউর রহমানের ৩৩তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে উত্তর জেলা স্বেচ্ছাসেবক দল এ সভার আয়োজন করে।

উত্তর জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক হারুনুর রশিদের সভাপতিত্বে যুগ্ম-আহবায়ক মো. সেলিম চেয়ারম্যানের সঞ্চালনায় সভায় অন্যান্যের মধ্যে উত্তর জেলা বিএনপি’র সদস্য সচিব কাজী আবদুল্লাহ আল হাছান, কৃষকদল কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এম এ হালিম, ইসহাক কাদের চৌধুরী, নুরুল আমিন, সাথী উদয় কুসুম বড়ুয়া, আব্দুল আওয়াল চৌধুরী প্রমুখ বক্তব্য রাখেন।

বাংলাদেশ সময়:২১৫৫ঘণ্টা, জুন ০২, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa