ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

তারেকের বিরুদ্ধে সমালোচনা হতাশা থেকে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৬ ঘণ্টা, জুন ২, ২০১৪
তারেকের বিরুদ্ধে সমালোচনা হতাশা থেকে ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চট্টগ্রাম: তারেক রহমানের রাজনৈতিক প্রজ্ঞা এবং জনপ্রিয়তায় ভয় পেয়েই সরকারি দলের মন্ত্রী এমপিরা তার নামে রাজনৈতিক শিষ্ঠাচার বহির্ভুত বক্তব্য দিচ্ছেন বলে অভিযোগ করেছেন নগর বিএনপির সভাপতি আমীর খসরু মাহমুদ চৌধুরী।

তিনি বলেন, তারেক রহমানের যৌক্তিক এবং দালিলিক প্রমাণসহ দেওয়া বক্তব্যের বিপরীতে সঠিক জবাব দিতে না পেরে হতাশা থেকে তারা এই ধরণের বক্তব্য দিচ্ছে।

  তারেকের বিরুদ্ধে কোন অপপ্রচার বাংলাদেশের জনগণ সহ্য করবেনা।

সোমবার বিকেলে নগরীর নাসিমন ভবনে অনুষ্ঠিত এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
জিয়াউর রহমানের ৩৩তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে নগর মহিলা দল এ সমাবেশের আয়োজন করে।   

খসরু বলেন, জিয়াউর রহমান আওয়ামী লীগকে রাজনীতিতে পুনঃপ্রতিষ্ঠা করেছিলেন, শেখ হাসিনাকে দেশে ফিরিয়ে এনেছিলেন। সেই আওয়ামী লীগ নেতারাই এখন জিয়াউর রহমানের নামে অশালীন বক্তব্য দিচ্ছেন।

সমাবেশে সাবেক সাংসদ বেগম রোজী কবির বলেন, এই সরকার নারীদের অধিকার ভুলুণ্ঠিত করেছে। সর্বোচ্চ আদালত প্রাঙ্গণে নারী আইনজীবীকে লাঞ্ছিত করার ঘটনায় পুরো জাতি লজ্জিত।

নগর বিএনপির সাধারণ সম্পাদক ডা. শাহাদাত হোসেন বলেন, আওয়ামী লীগ যতবারই ক্ষমতায় এসেছে ততবারই দেশে হত্যা আর লুটের মহোৎসব চলেছে। দেশে গণতন্ত্র হত্যা করে বাকশাল কায়েম হয়েছে।

নগর মহিলা দলের সভাপতি মনোয়ারা বেগম মণির সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক জেলী চৌধুরীর সঞ্চালনায় সমাবেশে অন্যান্যের মধ্যে বিএনপি নেতা এম এ আজিজ, ইয়াছিন চৌধুরী লিটন, আব্দুল মান্নান রানা, মহিলা দল নেত্রী রাহেলা জামান, ফরিদাতুন্নেসা তাহমিনা, খালেদা বোরহান, শাহানা বেগম মিনা, আমেনা
বাতেন প্রমুখ বক্তব্য রাখেন।

বাংলাদেশ সময়:২০০৪ ঘণ্টা, জুন ০২, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।