ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

জিয়ার স্বপ্ন বাস্তবায়নের আহ্বান বিএনপি নেতাদের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫১ ঘণ্টা, মে ২৯, ২০১৪
জিয়ার স্বপ্ন বাস্তবায়নের আহ্বান বিএনপি নেতাদের

চট্টগ্রাম: চট্টগ্রামের মাটি থেকে শহীদ রাষ্ট্রপ্রতি জিয়াউর রহমান স্বাধীনতা ঘোষণা করেছিলেন। আর এই চট্টলার মাটিতেই তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেছিলেন।

তাই চট্টলার মানুষ জিয়া পরিবারকে ভালবাসা দিয়ে শ্রদ্ধা করে।

আর তাই আগামীতে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতত্বে বাকশালী সরকারের বিরুদ্ধে আন্দোলনও এই চট্টলার মাটি থেকে শুরু করা হবে বলে জানালেন বিএনপির সাংগঠনিক সম্পাদক গোলাম আকবর খন্দকার।


বৃহস্পতিবার বিকেলে নগরীর নাসিমন ভবনের দলীয় কার্যালয়ে  অনুষ্ঠিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিণি। শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৩তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে চট্টগ্রাম উত্তর জেলা বিএনপি এ সভার আয়োজন করে।

রাষ্ট্র প্রধান হয়েও জনতার কাঁতারে এসে দাঁড়িয়ে জিয়াউর রহমান মানব সেবায় ঝাপিয়ে পড়েছিল উল্লেখ করে সভাপতির বক্তব্যে উত্তর জেলা বিএনপির আহ্বায়ক আসলাম চৌধুরী বলেন, দেশে উন্নয়নের ধারা অব্যাহত রাখার উদ্যোগ নিয়েছিলেন জিয়াউর রহমান। তারই ধারাবাহিকতায় স্বণির্ভর উন্নয়নশীল বাংলাদেশ গড়তে কাজ করে যাচ্ছেন বেগম খালেদা জিয়।

সকল ষড়যন্ত্র মোকাবেলা করে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের রেখে যাওয়া স্বপ্ন বাস্তবায়ন করতে বিএনপির দেশ বাঁচাও মানুষ বাঁচাও আন্দোলনে ঐক্যবদ্ধভাবে ঝাঁপিয়ে পড়ার আহ্বান জানান বিএনপির তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক সৈয়দ ওয়াহিদুল।

জেলা বিএনপির সদস্য সচিব কাজী আব্দুল্লাহ আল হাসানের পরিচালনায় সভায় অন্যান্যদের মধ্যে জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য মহিউদ্দিন, ইসহাক কাদের চৌধুরী, এম এ হালিম, ছালাউদ্দিন, অধ্যাপক ইউনুচ চৌধুরী, কে কে রফিক বিন চৌধুরী, নুরুল আমিন, সাথী উদয় কুসুম বড়–য়া, নুর মোহাম্মদ, আযম খান, এম এ কাশেম, জসিম সিকদার প্রমুখ বক্তব্য রাখেন।

বাংলাদেশ সময়: ২০৫১ ঘণ্টা, মে ২৯, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।