ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

মিরসরাইবাসীর উন্নয়নে কাজ করতে চাই

ব্যুরো এডিটর | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩২ ঘণ্টা, মে ২৮, ২০১৪
মিরসরাইবাসীর উন্নয়নে কাজ করতে চাই ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চট্টগ্রাম: একজন মানুষের সামনের দিকে এগিয়ে যেতে সততা ও পরিশ্রমের বিকল্প নেই। কঠোর পরিশ্রম ও সৎভাবে কাজ করলে সফলতা আসবেই।



নিজের জীবনের উদাহরণ দিয়ে শিল্পপতি মনিরুল ইসলাম ইউসুফ বলেন,‘ আমি গ্রাম থেকে উঠে এসেছি। তাই আমার জীবনের সফলতার অংশীদার এলাকার মানুষের মাঝে বিলিয়ে দিতে চাই।
মিরসরাইবাসীর উন্নয়নে কাজ করতে চাই। ’

শিল্পপতি মনিরুল ইসলাম ইউসুফ বাংলানিউজের সঙ্গে একান্ত আলাপে উল্লেখিত কথা বলছিলেন।

মিরসরাইয়ের সর্বস্তরের মানুষের জন্যে তার বাড়ীর দরজা খোলা থাকবে উল্লেখ করে তিনি রাজনীতির মাঠে নামার ইঙ্গিত দিয়ে বলেন, ‘ অনেক আগে থেকে আমি বিএনপি’র রাজনীতিতে সম্পৃক্ত রয়েছি। সম্প্রতি উপজেলা নির্বাচনে বিএনপির প্রার্থীর জয়ের পেছনে আমার অবদান জনগন প্রত্যক্ষ করেছেন। ’

মনিরুল ইসলাম ইউসুফ ৭১’এর রণাঙ্গনে মুক্তিযুদ্ধ করেছেন। ছাত্র জীবনে রাজনীতির মাধ্যমে রাজপথের আন্দোলন সংগ্রামে সক্রিয় ছিলেন। চট্টগ্রামের মিরসরাই উপজেলার খৈয়াছড়া ইউনিয়নের মসজিদিয়া গ্রামে এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্ম।

ব্যবসার পাশাপাশি তিনি সামাজিক ও বিভিন্ন সেবা মূলক প্রতিষ্ঠানের সাথে জড়িত রয়েছেন।

নিজের  ব্যবসা প্রতিষ্ঠান বড়তাকিয়া গ্রুপের দেশের অন্তত: ৫২টি সেলস অফিসে বেকার যুবকের কর্মসংস্থান করেন। আলোকিত সমাজ ও ধর্মীয় মূল্যবোধের তাগিদে উপজেলার মসজিদিয়া এলাকায় আবাসিক ও অনাবাসিক মসজিদিয়া ইউনুসিয়া মাদ্রাসা, ইউনুসিয়া এতিমখানা,ইউনুসিয়া হেফজখানা ও মসজিদসহ অনেক প্রতিষ্ঠান গড়ে তুলেছেন।

তিনি বড়তাকিয়া গ্রুপ, এরিন মোটরস,এলিট মোটরস, এলিন মোটরস, বড়তাকিয়া বডিবিল্ডার্স,বড়তাকিয়া প্রপাটিজ,বড়তাকিয়া ফিসারিজ এর চেয়ারম্যান। এছাড়া রানার মোটরস লিঃ শেয়ার হোল্ডার ও ডিলার।

বাংলাদেশ সময়: ১৬৩১ ঘণ্টা, মে ২৮, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।