ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

ইপিজেডে ভেঙে পড়েছে ৫ তলা ভবনের একাংশ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৯ ঘণ্টা, মে ১৯, ২০১৪
ইপিজেডে ভেঙে পড়েছে ৫ তলা ভবনের একাংশ

চট্টগ্রাম: নগরীর ইপিজেড থানার নিউমুরিং এলাকায় আমীর সাধু নামের একটি ৫তলা ভবনের একাংশ ভেঙে পড়েছে। সোমবার বিকালে এ ঘটনা ঘটে।

এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

প্রত্যক্ষদর্শী সুত্র জানায়, নিউমুরিং এলাকার বাসিন্দা মৃত ফসিউল আলমের স্ত্রী রাশেদা আলমের মালিকানাধীন আমীর সাধু নামের একটি ৫ তলা ভবন।
১৯৮৬ সালে ভবনটি নির্মাণ করা হয়। পুরনো ভবনটির বর্ধিতাংশ নির্মাণ কাজ চলছিল। বিকালে দ্বিতীয় ও তৃতীয় তলার বর্ধিতাংশ ভেঙে পড়ে যায়। এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি। পরে পুলিশ ও চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের কর্মকর্তারা গিয়ে নির্মাণ কাজ বন্ধ করে দেয়।

ইপিজেড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল মনসুর বাংলানিউজকে বলেন,‘৫ তলা ভবনটির বর্ধিতাংশ নির্মাণের কাজ চলছিল। এসময়  তা ভেঙে পড়ে যায়। পরে সিডিএ কর্তৃপক্ষকে খবর দেওয়া হয়। তারা এসে নির্মাণ কাজ বন্ধ করে দেয়। ’

অথরাইজড অফিসার-২ প্রকৌশলী মোহাম্মদ শামীম বাংলানিউজকে বলেন,‘৫তলা ভবনটির দ্বিতীয় ও তৃতীয় তলার বর্ধিতাংশ ভেঙে পড়ে যায়। ভবনটিও বেশ পুরনো। ভবনটি পরিদর্শন করে নির্মাণ কাজ বন্ধ রাখতে বলা হয়েছে। মঙ্গলবার ভবনটির মালিককে নকশা দেখাতে বলা হয়েছে। নকশা দেখে সিদ্ধান্ত নেওয়া হবে। ’

বাংলাদেশ সময়: ২০৪৯ ঘণ্টা, মে ১৯, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।