ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

ট্রিপল মার্ডার মামলায় তদন্তকারী কর্মকর্তার সাক্ষ্য শুরু

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৮ ঘণ্টা, মে ১৮, ২০১৪
ট্রিপল মার্ডার মামলায় তদন্তকারী কর্মকর্তার সাক্ষ্য শুরু

চট্টগ্রাম: চাঞ্চল্যকর ট্রিপল মার্ডার মামলায় তদন্তকারী কর্মকর্তা এস আই মো.সোলায়মানের সাক্ষ্যগ্রহণ শুরু হয়েছে। রোববার এস আই সোলায়মান আদালতে আংশিক সাক্ষ্য দিয়েছেন।

আদালত অসমাপ্ত সাক্ষ্যগ্রহণের জন্য ২৯ মে সময় নির্ধারণ করেছেন।

চট্টগ্রাম মহানগর দায়রা জজ এস এম মুজিবুর রহমানের আদালতে এ মামলার কার্যক্রম চলছে।


মহানগর দায়রা জজ আদালতের বেঞ্চ সহকারী ওমর ফুয়াদ বাংলানিউজকে বলেন, মামলার তদন্তকারী কর্মকর্তার আংশিক সাক্ষ্যগ্রহণ হয়েছে। ২৯ মে পরবর্তী সাক্ষ্যগ্রহণের সময় নির্ধারণ করা হয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই মো.সোলায়মান ঘটনার সময় পাঁচলাইশ থানায় কর্মরত ছিলেন। বর্তমানে তিনি খুলশী থানায় কর্মরত আছেন।

চাঞ্চল্যকর এ মামলায় অভিযোগপত্রে উল্লিখিত ৫৪ জন সাক্ষীর মধ্যে বাদিসহ ১৭ জনের সাক্ষ্যগ্রহণ সম্পন্ন হয়েছে। ১৮ তম সাক্ষী হিসেবে সাক্ষ্য দিচ্ছেন তদন্তকারী কর্মকর্তা।

উল্লেখ্য ২০১২ সালের ২৩ অক্টোবর বিকেলে নগরের খতিবের হাট এলাকার মা-মনি ভিলা নামের ভবনের পঞ্চম তলায় খুন হন ডলি আক্তার (৩০), তার ছেলে আলভী (১০) ও মেয়ে আদিবা পায়েল (৬)।

নিহত ডলি আক্তারের স্বামী আনোয়ার হোসেন আরব আমিরাত প্রবাসী। ঘটনার দুই দিন পর হত্যার অভিযোগে গৃহ শিক্ষক তারেক চৌধুরীকে (২০) গ্রেপ্তার করে পুলিশ।

এ ঘটনায় আনোয়ার হোসেন বাদি হয়ে নগরীর পাঁচলাইশ থানায় একটি মামলা দায়ের করেন।

২০১৩ সালের ২৬ ফেব্রুয়ারি মামলার তদন্তকারী কর্মকর্তা ও পাঁচলাইশ থানার উপ-পরিদর্শক (এস আই) সোলায়মান তারেককে আসামী করে আদালতে অভিযোগপত্র দাখিল করেন। ৩ এপ্রিল আসামীর বিরুদ্ধে অভিযোগ গঠন করেন আদালত। এরপর সাক্ষ্যগ্রহণ ‍শুরু হয়।

বাংলাদেশ সময়: ১৭৪০ ঘণ্টা, মে ১৮, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।