bangla news

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে নাশকতার দুই হোতা গ্রেফতার

175 |
আপডেট: ২০১৪-০৫-১৮ ২:৩৪:০০ এএম

নগরীর আকবর শাহ থানার কর্নেল হাট সায়ের পাড়া এলাকা থেকে শিবিরের দু’নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার গভীর রাতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

চট্টগ্রাম: নগরীর আকবর শাহ থানার কর্নেল হাট সায়ের পাড়া এলাকা থেকে শিবিরের দু’নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার গভীর রাতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

দুইজনই ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে সংগঠিত নাশকতার মূল হোতা বলে জানান পুলিশ। তাদের বিরুদ্ধে ভাংচুর, অগ্নিসংযোগসহ বিভিন্ন অভিযোগে সীতাকুণ্ড থানায় ২২টি মামলা রয়েছে।

আটক শিবির নেতারা হলেন- সীতাকুণ্ড উপজেলা শিবিরের সাবেক সভাপতি আহসান হাবিব রাসেল(২৫) ও আবু জাফর ‍প্রকাশ বশর(২৩)।

রাসেল উপজেলার বারৈয়ারঢালা বিদ্যানগর এলাকার শামসুল আলমের ছেলে ও বশর দক্ষিণ মাহমুদাবাদ এলাকার হাজী ইমাম উদ্দিন মোকামির বাড়ির মদিনুল্লাহর ছেলে।

আকবর শাহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুল মজিদ বাংলানিউজকে বলেন,‘শনিবার রাত দু’টার দিকে কর্নেল হাট সায়ের পাড়া এলাকায় একটি মেসে অভিযান চালিয়ে সীতাকুণ্ড উপজেলা শিবিরের সাবেক সভাপতি আহসান হাবিব রাসেলসহ দু’জনকে গ্রেফতার করা হয়েছে। আহসান হাবিবের বিরুদ্ধে সীতাকুণ্ড থানায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে নাশকতাসহ বিভিন্ন অভিযোগে ১৩টি মামলা রয়েছে। একই থানায় আবু জাফরের বিরুদ্ধে ৯টি ‍মামলা রয়েছে। দুইজনই ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে সংগঠিত নাশকতার মূল হোতা।’

তাদেরকে আকবর শাহ থানা এলাকায় সংগঠিত ভাংচুর মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে বলে জানান ওসি।

প্রসঙ্গত ২০১৩ সালের শেষের দিকে বিভিন্ন অজুহাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে গাড়ি ভাংচুর, অগ্নিসংযোগসহ ব্যাপক নাশকতা চালায় জামায়াত-শিবির ও বিএনপি’র কর্মীরা।

বাংলাদেশ সময়: ১২৩৪ ঘণ্টা, মে ১৮, ২০১৪

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2014-05-18 02:34:00