bangla news
কার্ভাড ভ্যান-বাস মুখোমুখি সংঘর্ষ

নারী চিকিৎসকসহ নিহত ২

134 |
আপডেট: ২০১৪-০৫-১৫ ১:০৬:০০ এএম
ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সীতাকুণ্ড উপজেলার বাঁশবাড়িয়া এলাকার আর আর জুটমিলের সামনে কাভার্ড ভ্যান ও হানিফ পরিবহনের মুখোমুখি সংঘর্ষে এক নারী চিকি‍‍‍ৎসকসহ দুজন নিহত হয়েছে।

চট্টগ্রাম: সীতাকুণ্ড উপজেলার বাঁশবাড়িয়া এলাকার আর আর জুটমিলের সামনে কাভার্ড ভ্যান ও হানিফ পরিবহনের মুখোমুখি সংঘর্ষে এক নারী চিকি‍‍‍ৎসকসহ দুজন নিহত হয়েছে।

বৃহস্পতিবার সকাল আটটার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ডা. সঞ্জিতা বিশ্বাস(২৮) ও মো. বারেক(৩৫)।

হাইওয়ে পুলিশের কুমিরা ফাঁড়ির সার্জেন্ট জিল্লুর রহমান বাংলানিউজকে বলেন,‘ঢাকাগামী কাভার্ড ভ্যানের সঙ্গে চট্টগ্রামগামী হানিফ পরিবহনের মুখোমুখি সংঘর্ষে এক নারী চিকিৎসক ঘটনাস্থলেই ‍মারা যান। অন্যজনকে গুরুতর আহতবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেওয়া হয়।’

নিহত সঞ্জিতা বিশ্বাসের স্বামী শান্তনু কর ঢাকার একটি হাসপাতালের চিকিৎসক। চট্টগ্রামের দামপাড়া প্রথম লেন মেহেদীবাগ এলাকায় তার  বাসা বলে জানান জিল্লুর রহমান। 

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির কর্তব্যরত নায়েক আবুল বাশার বাংলানিউজকে বলেন,‘সীতাকুণ্ড এলাকায় সড়ক দুর্ঘটনায় গুরুতর আহতবস্থায় বারেক নামে একজনকে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।’

বাংলাদেশ সময়: ১০৫৬, মে ১৫, ২০১৪

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2014-05-15 01:06:00