bangla news

চট্টগ্রামে জামায়াত-শিবিরের ২৪ কর্মী আটক

119 |
আপডেট: ২০১৪-০৫-০৮ ১২:৫৮:০০ এএম
ছবি: প্রতীকী

ছবি: প্রতীকী

চট্টগ্রামের বাঁশখালী, সাতকানিয়া ও লোহাগাড়া উপজেলায় বৃহস্পতিবার রাতভর পুলিশের বিশেষ অভিযানে জামায়াত-শিবিরের ২৪ নেতাকর্মী আটক করা হয়েছে।

চট্টগ্রাম: চট্টগ্রামের বাঁশখালী, সাতকানিয়া ও লোহাগাড়া উপজেলায় বৃহস্পতিবার রাতভর পুলিশের বিশেষ অভিযানে জামায়াত-শিবিরের ২৪ নেতাকর্মী আটক করা হয়েছে।

চট্টগ্রামের অতিরিক্ত পুলিশ সুপার (দক্ষিণ) নাজমুল হাসান বাংলানিউজকে জানান, বাঁশখালীর সাধনপুর, পুঁইছড়ি, শেখেরখীলসহ বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে জামায়াত-শিবিরের ২০ নেতাকর্মীকে আটক করা হয়েছে। এদের মধ্যে সাধনপুর ইউনিয়ন জামায়াতের আমির মো.মহিউদ্দিনসহ সহিংসতার অভিযোগে দায়ের হওয়া একাধিক মামলার আসামীরা আছেন।

তিনি জানান, বিশেষ অভিযানে লোহাগাড়া থেকে সহিংসতার মামলার ওয়ারেন্টভুক্ত তিন আসামী এবং সাতকানিয়ায় একজনকে আটক করা হয়েছে। এরা জামায়াত-শিবিরের কর্মী।

বাঁশখালী, সাতকানিয়া-লোহাগাড়াসহ জামায়াত-শিবির অধ্যুষিত এলাকায় নাশকতা ও সহিংসতা প্রতিরোধে পুলিশের বিশেষ অভিযান অব্যাহত থাকবে বলে জানিয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার (দক্ষিণ) নাজমুল হাসান।

বাংলাদেশ সময়: ১০৪০ঘণ্টা, মে ০৮,২০১৪

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2014-05-08 00:58:00