ঢাকা, শুক্রবার, ৩ আশ্বিন ১৪২৭, ১৮ সেপ্টেম্বর ২০২০, ২৯ মহররম ১৪৪২

চট্টগ্রাম প্রতিদিন

ছিনতাইয়ে বাধা

গুলিবিদ্ধ প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের ছাত্রের মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৬ ঘণ্টা, মে ৭, ২০১৪
গুলিবিদ্ধ প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের ছাত্রের মৃত্যু ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চট্টগ্রাম: ছিনতাইয়ে বাধা দেওয়ার ঘটনায় গুলিবিদ্ধ বেসরকারি প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ইয়াছির আরাফাত ইমন(২২) মারা গেছেন।   বুধবার বিকাল ৪টায় ঢাকার ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।



নিহত ইমন বাকলিয়া থানার ভরাপুকুর পাড় এলাকার কাশেম ভিলার প্রবাসী মো. ইলিয়াছের ছেলে। সে প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের বিবিএ প্রথম বর্ষের শিক্ষার্থী।

গত রোববার নগরীর দেওয়ান বাজার এলাকায় ছিনতাইয়ে বাধা দিলে সন্ত্রাসীরা গুলি করে ইমনকে। গুরুতর আহতবস্থায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে যাওয়া হয়। এঘটনায় সাদ্দাম হোসেন নামে আরো একজন আহতবস্থায় চিকিৎসাধীন রয়েছে।

নিহত ইমনের চাচা আবু মুসা বাংলানিউজকে বলেন,‘বিকাল চারটার দিকে ইমন মারা যায়। যারা ইমনকে গুলি করেছে তারা এলাকার চিহ্নিত সন্ত্রাসী। তাদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হবে। ’

বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মহসিন বাংলানিউজকে বলেন,‘বিশ্ববিদ্যালয়ের ওই শিক্ষার্থী ঢাকার ইউনাইটেড হাসপাতালে মারা গেছে। এ ঘটনায় জড়িতদের গ্রেফতার করতে অভিযান অব্যাহত আছে। ’

প্রসঙ্গত গত রোববার সন্ধ্যায় দেওয়ান বাজার দিদার মার্কেট এলাকায় এক পথচারীর কাছে মোবাইল ছিনতাইয়ের চেষ্টা করে ওই এলাকার চিহ্নিত সন্ত্রাসীরা। এসময় ইয়াছির আরাফাত ইমন ও তার বন্ধু সাদ্দাম হোসেন এতে বাধা দেয়। ছিনতাই করতে না পেরে চলে যায় সন্ত্রাসীরা। পরে সন্ত্রাসীরা অস্ত্রশস্ত্র নিয়ে সংঘবদ্ধভাবে এসে ইমনকে গুলি করে এবং সাদ্দাম হোসেনকে এলোপাতাড়ি ভাবে কুপিয়ে জখম করে। খবর পেয়ে পুলিশ এসে তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

বাংলাদেশ সময়: ১৯৩৬ ঘণ্টা, মে ০৭, ২০১৪

** চট্টগ্রামে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী গুলিবিদ্ধ, আহত ১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa