ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

অপহরণের দায় সরকারকেই নিতে হবে: আমীর খসরু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২০ ঘণ্টা, মে ২, ২০১৪
অপহরণের দায় সরকারকেই নিতে হবে: আমীর খসরু ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চট্টগ্রাম: দেশ এখন সন্ত্রাস ও অপহরণকারীদের অভয়ারণ্যে পরিণত হয়েছে বলে মন্তব্য করেছেন নগর বিএনপির সভাপতি আমীর খসরু মাহমুদ চৌধুরী।

তিনি বলেন, একের পর এক অপহরণের ঘটনা ঘটলেও সরকার এখনো পর্যন্ত কাউকে গ্রেপ্তার করতে পারেনি।

এইসব ঘটনার দায় দায়িত্ব সরকারকেই নিতে হবে।

শুক্রবার রাতে নগরীর মেহেদীবাগের নিজ বাসভবনে অনুষ্ঠিত এক সভায় এসব কথা বলেন তিনি।
আগামী রোববার কেন্দ্র ঘোষিত অনশন কর্মসূচি সফল করতে চট্টগ্রাম মহানগর, উত্তর ও দক্ষিণ জেলা বিএনপি যৌথভাবে এ প্রস্তুতি সভার আয়োজন করে।

সভাপতির বক্তব্যে আমীর খসরু বলেন, ‘ দেশের মানুষের চরম আতঙ্কে দিন কাটছে। সরকার সন্ত্রাসীদের গ্রেপ্তার না করে তাদেরকে পৃষ্ঠপোষকতা করছে। এই অবস্থায় একটি দেশ চলতে পারে না।

রোববারের অনশন কর্মসূচি সফল করে অনির্বাচিত সরকারের সকল অপকর্মের জবাব দেওয়ার আহ্বান জানিয়ে তিনি বলেন, সরকার জনগণের ভোটে নির্বাচিত না হওয়ায় জনগণের কল্যাণে কোন কাজ করছে না।

সভায় অন্যান্যের মধ্যে সাবেক হুইপ সৈয়দ ওয়াহিদুল আলম, সাবেক সাংসদ বেগম রোজি কবির, উত্তর জেলা বিএনপির আহ্বায়ক আসলাম চৌধুরী, দক্ষিণ জেলা বিএনপির সভাপতি জাফরুল ইসলাম চৌধুরী, মহানগর বিএনপির সহ-সভাপতি আবু সুফিয়ান, উত্তর জেলা বিএনপির সদস্য সচিব কাজী আব্দুল্লাহ আল হাসান, দক্ষিণ জেলা বিএনপি সহ-সভাপতি এনামুল হক প্রমুখ বক্তব্য রাখেন।

বাংলাদেশ সময়:২০৪৫ঘণ্টা, মে ০২, ২০১৪ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad