bangla news

ছাদ থেকে পড়ে কর্মকর্তার মৃত্যু

62 |
আপডেট: ২০১৪-০৫-০২ ১:৪৩:০০ এএম

নগরীর হালিশহর থানার বন্দরটিলা এলাকায় ভবনের ছাদ থেকে পড়ে মো.আবু হানিফ(৩২) নামে ব্যক্তির মৃত্যু হয়েছে। শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে।

চট্টগ্রাম: নগরীর হালিশহর থানার বন্দরটিলা এলাকায় ভবনের ছাদ থেকে পড়ে মো.আবু হানিফ(৩২) নামে ব্যক্তির মৃত্যু হয়েছে। শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে।

আবু হানিফ মাদারিপুর জেলার কালকিনি থানার ওয়ালিউল্লারচর বেপারি বাড়ির আলবক্স বেপারির সন্তান। প্যাসিফিক গ্রুপের একটি পোশাক কারখানার এ কর্মকর্তা বন্দরটিলা এলাকার চারতলা একটি ভবনে ভাড়া থাকতেন।

শুক্রবার সকালে বাসার ছাদে ট্যাংকে পানি দেখতে গিয়ে পা পিছলে পড়ে যান হানিফ। আশঙ্কাজনক অবস্থায় তাকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে আনা হলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের কনস্টেবল পঙ্কজ বড়ুয়া বাংলানিউজকে বলেন, শুক্রবার সকালে বাসায় পানি না থাকায় ছাদে পানির ট্যাংক দেখতে গিয়ে পা পিছলে পড়ে যান হানিফ। আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে আনা হলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আবু হানিফের ভায়রা মো.সোহেল বাংলানিউজকে জানান, হানিফ প্যাসিফিক গ্রুপের একটি পোশাক কারাখানায় চাকরি করতেন। নগরীর হালিশহর থানার বন্দরটিলা এলাকার জাহাঙ্গির ভবনের চারতলায় একটি ফ্লাটে ভাড়া থাকতেন হানিফ।

বাংলাদেশ সময়: ১১৪২ ঘণ্টা, মে ০২, ২০১৪

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2014-05-02 01:43:00