bangla news

মিরসরাইয়ে মালিকের রডের আঘাতে শ্রমিক নিহত

75 |
আপডেট: ২০১৪-০৫-০১ ৬:১৩:০০ পিএম

মালিকের লোহার রডের আঘাতে প্রাণ গেল ইকবাল হোসেন (১৮) নামের এক গ্যারেজ শ্রমিকের। বৃহস্পতিবার দুপুরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থ‍ায় মৃত্যুর কোলে ঢলে পড়েন তিনি।

মিরসরাই (চট্টগ্রাম): মালিকের লোহার রডের আঘাতে প্রাণ গেল ইকবাল হোসেন (১৮) নামের এক গ্যারেজ শ্রমিকের। বৃহস্পতিবার দুপুরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থ‍ায় মৃত্যুর কোলে ঢলে পড়েন তিনি।

নিহত ইকবাল হোসেন মিরসরাই উপজেলার ১ নম্বর করেরহাট ইউনিয়নের ঘেড়ামারা গ্রামের প্রবাসী আব্দুল মান্নানের পুত্র।দুপুরে তার মৃত্যু হলেও গ্যারেজ মালিকের লুকোচুরির কারণে সন্ধ্যার পর বিষয়টি জানতে পারেন স্থানীয়রা। শেষ খবর পাওয়া পর্যন্ত মিরসরাই থানায় নিহতের চাচা মানিক মিয়া বাদী হয়ে একটি মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন।

নিহত ইকবাল হোসেন মিরসরাইয়ের ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সুফিয়া রোডের গুলিস্তান পেট্রোল পাম্প সংলগ্ন মেসার্স কালাম ইঞ্জিনিয়ারিং গ্যারেজে ১ বছর ধরে কাজ করে আসছিলেন। বুধবার সকাল ৯টার সময় কাজ নিয়ে কথা কাটাকাটির একপর্যায়ে ইকবালের মাথায় লোহার পাইপ দিয়ে উপর্যুপরি আঘাত করে প্রতিষ্ঠানের মালিক কালাম।

সহকর্মীরা উদ্ধার করে প্রথমে স্থানীয় মাতৃকা হাসপাতালে ভর্তি করলেও অবস্থার অবনতি হওয়ায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার দুপুরে তার মৃত্যু হয়। গ্যারেজ মালিক কালাম বর্তমানে পলাতক রয়েছে।

মিরসরাই থানার সেকেন্ড অফিসার আক্কাস আলী ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। নিহতের চাচা মানিক মিয়া বাদী হয়ে মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন। শীঘ্রই গ্যারেজ মালিক কালামকে গ্রেফতার করা হবে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ০৪১০ ঘণ্টা, মে ০২, ২০১৪

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2014-05-01 18:13:00