bangla news

হালিশহরে গাড়ি চোর চক্রের ৪ সদস্য আটক

92 |
আপডেট: ২০১৪-০৫-০১ ৭:২৫:০০ এএম
ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

হালিশহর থানার চৌছালা বালুর মাঠ এলাকা থেকে গাড়ি চোর চক্রের চার সদস্যকে আটক করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে ১টি খেলনা পিস্তল, ৩টি কিরিচ, ১টি চাইনিজ চাপাতি ও ১টি গ্রিল কাটার করাত ও ৮টি মোবাইল উদ্ধার করা হয়েছে।

চট্টগ্রাম: হালিশহর থানার চৌছালা বালুর মাঠ এলাকা থেকে গাড়ি চোর চক্রের চার সদস্যকে আটক করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে ১টি খেলনা পিস্তল, ৩টি কিরিচ, ১টি চাইনিজ চাপাতি ও ১টি গ্রিল কাটার করাত ও ৮টি মোবাইল উদ্ধার করা হয়েছে।

বুধবার রাত দেড়টার দিকে মহানগর গোয়েন্দা পুলিশের একটি দল তাদের আটক করে।

আটককৃতরা হলেন, নোয়াখালি জেলার বেগমগঞ্জ থানার বাংলাবাজার এলাকার মো. আলাউদ্দিন সাগর (২৬), একই থানার দুর্গাপুর এলাকার মো. শহিদ (৫০), ফেনী সদর এলাকার মো. মনির (২৯), ররগুনা জেলার পাথরঘাটা থানার মো. মঞ্জুর ওরফে জাকির (৩৬)।

নগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার বাবুল আক্তার বাংলানিউজকে জানান, আটককৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছে, নগরীর বিভিন্নে এলাকায় মোটর সাইকেল-অটোরিক্সা চুরির সঙ্গে তারা জড়িত। সাধারণত যাত্রী সেজে গাড়িতে উঠার পর চালককে অস্ত্রের মুখে জিম্মি করে তারা এসব অপরাধমূলক কর্মকাণ্ড পরিচালনা করে।

বাংলাদেশ সময়: ১৭০০ ঘণ্টা, মে ১, ২০১৪

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2014-05-01 07:25:00