ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

ছাত্রীর সঙ্গে সম্পর্ক, লম্পট শিক্ষক আটক

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৮ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০১৪
ছাত্রীর সঙ্গে সম্পর্ক, লম্পট শিক্ষক আটক ছবি: প্রতীকী

চট্টগ্রাম: চট্টগ্রামের রাউজান উপেজলায় রাসেল কবির (৪০) নামে শিক্ষক নামধারী এক লম্পটকে আটক করেছে পুলিশ। রাসেল প্রাইভেট পড়ানোর সময় ছাত্রীদের বিভিন্নভাবে ফুসলিয়ে তার সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপনে বাধ্য করতেন।



শনিবার বিকেল ৪টার দিকে রাউজান উপজেলার পাহাড়তলী এলাকায় রাসেলকে গণপিটুনি দিয়ে পুলিশের কাছে সোপর্দ করেছে এলাকাবাসী।

রাসেল কবির চট্টগ্রাম বিদ্যুৎ কেন্দ্র মাধ্যমিক উচ্চ বিদ্যালয়ের শিক্ষক।
বিদ্যালয়ে শিক্ষকতার পাশাপাশি তিনি নিজ বাসায়ও শিক্ষার্থীদের কোচিং পড়াতেন।

রাউজান থানার ওসি প্রদীপ কুমার দাশ বাংলানিউজকে বলেন, রাসেল তার কয়েকজন ছাত্রীকে তার সঙ্গে অবৈধ শারীরিক সম্পর্ক স্থাপন করতে বাধ্য করেন। আবার সেই সম্পর্কের ভিডিও ফুটেজ কম্পিউটারে সংরক্ষণ করেন। তার কম্পিউটারটি জব্দ করে সেখানে বিভিন্ন আলামত পাওয়া গেছে।

ওসি জানান, শিক্ষক রাসেলের অনৈতিক কর্মকাণ্ডের বিষয় বেশ কিছুদিন ধরে এলাকার লোকজন এবং ছাত্রীরা টের পেয়েছিল। সর্বশেষ শিক্ষকের কম্পিউটারে কয়েকজন ছাত্রী এ ধরনের ভিডিও ফুটেজ দেখে এলাকার লোকজনকে জানায়। পরে স্থানীয় লোকজন সংঘবদ্ধ হয়ে তাকে ধরে গণপিটুনি দেয়।

খবর পেয়ে পুলিশ গিয়ে তাকে উত্তেজিত জনতার রোষানল থেকে উদ্ধার করেন। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলে ওসি জানান।

জানা গেছে, রাসেল কবির বরিশাল জেলার ঝালিকাঠি এলাকার বৈশাখীয়া গ্রামের হদুয়ার আবদুর রবের ছেলে। ২০০৯ সালে রাসেল কবির রাউজানের চুয়েট এলাকায় বিদ্যুৎ কেন্দ্র উচ্চ বিদ্যালয়ে শিক্ষক হিসেবে যোগ দেয়। তার বাবা রাউজান তাপবিদ্যুৎ কেন্দ্রের উপ বিভাগীয় প্রকৌশলী হিসাবে কর্মরর্ত ছিলেন।  

বাংলাদেশ সময়: ২১০০ঘণ্টা, এপ্রিল ২৬,২০১৪ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।