ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চট্টগ্রাম দু’আনসার কর্মকর্তার বিরুদ্ধে ঘুষ গ্রহণের মামলা

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৪ ঘণ্টা, এপ্রিল ২২, ২০১৪
চট্টগ্রাম দু’আনসার কর্মকর্তার বিরুদ্ধে ঘুষ গ্রহণের মামলা

চট্টগ্রাম: ঘুষ গ্রহণের অভিযোগে আনসার ব্যাটেলিয়নের উর্দ্ধতন দুই কর্মকর্তার বিরুদ্ধে চট্টগ্রামের একটি আদালতে মামলা দায়ের হয়েছে।

অভিযুক্ত দু’কর্মকর্তা হলেন, আনসার ব্যাটেলিয়নের প্লাটুন কমান্ডার ও বর্তমানে চট্টগ্রাম বন্দরের নিরাপত্তা শাখায় অঙ্গীভূত মো.দেলোয়ার হোসেন এবং চট্টগ্রাম মহানগর দক্ষিণ জোনের অধিনায়ক এ এস এম আজিম উদ্দিন।



মঙ্গলবার কর্ণফুলী ফার্টিলাইজার কোম্পানি লিমিটেডের (কাফকো) নিরাপত্তা শাখায় কর্মরত আনসার সদস্য কামাল হোসেন চট্টগ্রাম মহানগর দায়রা জজ এস এম মুজিবুর রহমানের আদালতে মামলাটি দায়ের করেছেন।

আদালত মামলাটি আমলে নিয়ে নগর গোয়েন্দা পুলিশের উপ কমিশনার কুসুম দেওয়ানকে অনুসন্ধান করে ১ জুনের মধ্যে প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন বলে আদালত সূত্রে জানা গেছে।


নগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (প্রসিকিউশন) মুহাম্মদ রেজাউল মাসুদ বাংলানিউজকে আনসার কর্মকর্তাদের বিরুদ্ধে মামলা দায়ের হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

মামলার এজাহারে অভিযোগ করা হয়, দু’কর্মকর্তা পরস্পরের যোগসাজশে তাকে চাকুরি দেয়া ও স্থায়ী করার জন্য ২০১৩ সালের ১৪ ডিসেম্বর ৩০ হাজার টাকা এবং চলতি বছরের গত ১১ এপ্রিল আরও ২০ হাজার টাকা নেয়।

এজাহারে অভিযুক্তদের বিরুদ্ধে দন্ডবিধির ১৬১ ধারা এবং ১৯৪৭ সালের দুর্নীতি প্রতিরোধ আইনের ৫ (২) ধারায় অভিযোগ আনা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯০০ঘণ্টা, এপ্রিল ২২,২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।