ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

মীরসরাইয়ে বসতঘরে ‍আগুন

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫০ ঘণ্টা, এপ্রিল ২২, ২০১৪
মীরসরাইয়ে বসতঘরে ‍আগুন ছবি: প্রতীকী

মীরসরাই: মীরসরাই উপজেলার জোরারগঞ্জ থানার মরগাং গ্রামে একটি বসত ঘরে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এসময় আগুনে পুড়ে একজন গুরুতর আহত হয়েছেন।



সোমবার সকাল এগারোটার দিকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

সীতাকুণ্ড সদর ফায়ার স্টেশনের অগ্নিসেনা আবুল হোসেন বাংলানিউজকে জানান, রান্নার চুলা থেকে সেমি পাকা বসতঘরটিতে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়।
খবর পেয়ে সীতাকুণ্ড ফায়ার স্টেশন থেকে একটি গাড়ি ঘটনাস্থলে যায় এবং প্রায় দেড় ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। বসত ঘরটির মালিক আবুল বশর নামে এক ব্যক্তি।

স্থানীয় জানান, বশরের ঘরে আগুন লাগলে তা পাশ্ববর্তী দুইটি ঘরেও আংশিক ভাবে ছড়িয়ে পড়ে। অগ্নিকাণ্ড থেকে পরিবারের সদস্যদের উদ্ধার করতে গিয়ে গ্যাস সিলিন্ডার বিষ্ফোরণে আবুল বশর গুরুতর আহত হয়েছেন। তাকে উপজেলা স্থাস্থ্য কমপ্লেক্স মস্তাননগর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অগ্নিকাণ্ডে ক্ষয়ক্ষতির পরিমাণ ২০ লাখ টাকা ছাড়িয়ে গেছে বলে দাবি করেছে ভুক্তভোগী পরিবার। তবে প্রাথমিকভাবে সাড়ে চার লক্ষ টাকার ক্ষয়ক্ষতি নির্ধারণ করেছে ফায়ার সার্ভিস।

বাংলাদেশ সময়: ১৪৫০ ঘণ্টা, এপ্রিল ২২, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।