ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

তারেকের বিরুদ্ধে কটুক্তির প্রতিবাদ

নগর যুবদলের বিক্ষোভ সমাবেশ

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৪ ঘণ্টা, এপ্রিল ২১, ২০১৪
নগর যুবদলের বিক্ষোভ সমাবেশ ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চট্টগ্রাম: চট্টগ্রাম মহানগর বিএনপি’র সাধারণ সম্পাদক ডা. শাহাদাত হোসেন বলেছেন, এ দেশের মানুষের ন্যায্য অধিকার তিস্তার পানি চুক্তি বাস্তবায়ন। এ চুক্তিবাস্তবায়নের লক্ষ্যে বিএনপি’র মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এর নেতৃত্বে তিস্তা অভিমুখে যে লংমার্চ আহ্বান করা হয়েছে তাতে কোনরূপ বাধা দিলে সরকারের বিরুদ্ধে গণপ্রতিরোধ গড়ে তুলা হবে।



সোমবার বিকাল পাঁচটায় নগরীর নাসিমন ভবনে মহানগর যুবদল আয়োজিত এক বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। বিএনপির সিনিয়র ভাইস প্রেসিডেন্ট তারেক রহমানের বিরুদ্ধে কটুক্তির প্রতিবাদে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।


সমাবেশে ডা. শাহাদাত হোসেন বলেন, বিজেপি নেতা সুরহ্মনিয়ন স্বামী বাংলাদেশের এক তৃতীয় অংশ দখল করে নেওয়ার বক্তব্য বাংলাদেশের স্বাধীনতা ও সার্বভৌমত্বের বিরুদ্ধে। এ ধরণের উদ্ধতমূলক বক্তব্যের পরও বাংলাদেশের পররাষ্ট্র মন্ত্রী বা মন্ত্রণালয় রহস্যজনভাবে নীরব।

তিনি বলেন, দেশের স্বর্ণ ব্যবসায়ীদের গ্রেফতার করে তাদের স্বর্ণ জব্দ করে নিয়ে যাচ্ছে প্রশাসন। কিন্তু নিরপরাধী হওয়ার পরও তাদের জব্দকৃত স্বর্ণ ফেরত দেওয়া হচ্ছে না। সরকারের দুর্নীতি, দুঃশাসন, জুলুম, নির্যাতন ও নিপীড়নে দেশের সাধারণ মানুষ অতিষ্ঠ।

তিনি আরো বলেন, এ সরকার আসার পর থেকেই তারেক রহমানের বিরুদ্ধে নানা ষড়যন্ত্র লিপ্ত হয়েছিল। যার ফলে তারেক রহমান যখনই সত্য বক্তব্য প্রদান করে জাতির কাছে তুলে ধরলেন আওয়ামীলীগের বাঘা-বাঘা মন্ত্রীরা তার বক্তব্যের যুক্তি খণ্ডন না করে অশ্লীল ভাষায় কটুক্তি করেছেন যা রাজনৈতিক শিষ্টাচার বহির্ভূত।

চট্টগ্রাম মহানগর যুবদলের কাজী বেলাল উদ্দিনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মোশারফ হোসেন দিপ্তির সঞ্চালনায় সমাবেশে এছাড়াও বক্তব্য রাখেন, মহানগর যুবদলের সহ-সভাপতি শাহাজাহান কবির শাহীন, সিনিয়র যুগ্ম সম্পাদক মো. শাহেদ, মহানগর ছাত্র দলের সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন বুলু, মহানগর মহিলা দলের সাধারণ সম্পাদিকা জেলী চৌধুরী, মহানগর যুবদলের সহ-সভাপতি নূর মোহাম্মদ গুড্ডু, মহানগর যুবদলের সাংগঠনিক সম্পাদক ইকবাল হোসেন প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০৩৪ ঘণ্টা, এপ্রিল ২১, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad