ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

বাকলিয়ায় পোশাক কর্মী খুন

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪০ ঘণ্টা, এপ্রিল ১২, ২০১৪
বাকলিয়ায় পোশাক কর্মী খুন ছবি: প্রতীকী

চট্টগ্রাম: চট্টগ্রাম নগরীর বাকলিয়া থানার মিয়া খান নগর এলাকায় ইতি (২৫) নামে এক গার্মেণ্টস কর্মীকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে পুলিশ তার স্বামী রবি আলমকে আটক করেছে।



শনিবার সকাল ১০টার দিকে পুলিশ বাসা থেকে ইতি’র লাশ উদ্ধার করেছে।

বাকলিয়া থানার ওসি মো.মহসিন বাংলানিউজকে বলেন, ইতি’র স্বামী মাদকাসক্ত।
প্রায়ই স্ত্রীকে মারধর করত বলে আমরা জানতে পেরেছি। শুক্রবার রাতেও সে স্ত্রীকে মারধর করেন বলে প্রতিবেশিরা জানিয়েছেন। এরপর গভীর রাতে শ্বাসরোধ করে স্ত্রীকে হত্যা করেছে বলে আমরা ধারণা করছি। স্বামীকে জিজ্ঞাসাবাদের পর এ বিষয়ে নিশ্চিত হওয়া যাবে।

পুলিশ সূত্র জানায়, ইতি বাকলিয়ার তুলাতলী এলাকায় একটি পোশাক কারখানায় চাকুরি করত। মিয়া খান নগরের বেল খান মসজিদ কলোনিতে ভাড়া বাসায় ইতি স্বামীর সঙ্গে থাকত।

শনিবার সকালে ওই কলোনির লোকজন বাকলিয়া থানায় ইতি’র মৃত্যুর সংবাদ দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে স্বামী রবি আলমকেও পেয়ে যায়।

পুলিশ ইতি’র লাশ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে। রবিকে আটকের পর বাকলিয়া থানায় নিয়ে যাওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১০৩০ঘণ্টা, এপ্রিল ১২,২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।