bangla news

সীতাকুণ্ডে মা সমাবেশ

85 |
আপডেট: ২০১৪-০৪-০৫ ১০:৫৭:০০ এএম
ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সীতাকুণ্ড থানা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকালে বিদ্যালয়ের শ্রেণী কক্ষে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

চট্টগ্রাম: সীতাকুণ্ড থানা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকালে বিদ্যালয়ের শ্রেণী কক্ষে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা সুলতানা ইয়াসমিনের সভাপতিত্বে অনুষ্ঠিত মা সমাবেশে প্রধান অতিথি ছিলেন উপজেলা রিসোর্স সেন্টারের ইন্সট্রাক্টর শেখ আহমেদ মজুমদার। বক্তব্য রাখেন সিনিয়র শিক্ষক দীপক কান্তি ভট্টাচার্য, তাহমিনা বেগম ও অভিভাবক প্রতিনিধি অধ্যাপিকা সেলিনা বেগম।

সমাবেশে বক্তারা বলেন, যে কোন  শিশু-কিশোর  ও  শিক্ষার্থীকে  ভদ্রতা  শিষ্টাচার, নৈতিক শিক্ষা, চরিত্রগঠন এবং  সৎপথে পরিচালিত করার ক্ষেত্রে শিক্ষকদের পাশাপাশি মায়েদের ভুমিকা সবচেয়ে বেশি। তাই একজন শিক্ষার্থীকে আলোকিত মানুষ ও সুনাগরিক হিসেবে গড়ে তুলতে  মায়ের ভুমিকায়  প্রধান।

সমাবেশে প্রধান অতিথি সন্তানদের প্রতি মায়েদের দায়িত্ব ও কর্তব্যের নানা দিক তুলে ধরেন এবং শিক্ষকদের সাথে সমন্বয় সাধন করে নিজ নিজ শিশুদের যোগ্য নাগরিক হিসেবে গড়ে তোলার আহবান জানান।

বাংলাদেশ সময়: ২০৫০ঘণ্টা, এপ্রিল ০৫, ২০১৪

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2014-04-05 10:57:00